৭  আশ্বিন  ১৪২৯  সোমবার ২৬ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

তিনজনকে দিয়ে নাবালিকাকে গণধর্ষণ করাল তরুণী, দাঁড়িয়ে দেখল গোটা ঘটনা, চাঞ্চল্য মুম্বইতে

Published by: Anwesha Adhikary |    Posted: August 19, 2022 12:13 pm|    Updated: August 19, 2022 1:09 pm

Mumbai woman calls three friends to gang rape minor friend | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এক নাবালিকাকে গণধর্ষণ করানোর অভিযোগ উঠল তারই এক বন্ধুর বিরুদ্ধে। শুধু তাই নয়, গোটা ঘটনার সময়ে দাঁড়িয়ে দেখছিল নাবালিকার বন্ধু ২১ বছর বয়সি যুবতী। মুম্বইয়ের (Mumbai) এই ঘটনায় ইতিমধ্যেই অভিযুক্তদের গ্রেপ্তার করেছে পুলিশ। আপাতত পুলিশি হেফাজতে রাখা হয়েছে তাদের। 

ঘটনার সূত্রপাত গত মঙ্গলবার। ওইদিন সন্ধে সাতটা নাগাদ একটি দোকানে গিয়েছিল ১১ বছর বয়সি ওই নাবালিকা। সেখানেই বন্ধুর সঙ্গে দেখা হয় তার। গল্প করার ছলে হাঁটতে হাঁটতে বেশ কিছু দূর এগিয়ে যায় তারা। অপেক্ষাকৃত নির্জন একটি জায়গায় পৌঁছলে তিনজন পুরুষ বন্ধুকে ডেকে আনে ওই যুবতী। তারপর সকলে মিলে একটি নির্মীয়মাণ প্যান্ডেলে যায়।

[আরও পড়ুন: বিজেপির সংসদীয় বোর্ড থেকে কেন ছাঁটাই গড়করি? ‘মোদির প্রতিদ্বন্দ্বী হওয়ার শাস্তি’, বলছে কংগ্রেস]

জানা গিয়েছে, ওই প্যান্ডেলে পৌঁছনোর পরেই নাবালিকাকে হুমকি দেয় ওই তরুণী। বলা হয়, এক বন্ধুর সঙ্গে যৌন সঙ্গম করতেই হবে। সেই প্রস্তাবে রাজি হয়নি নাবালিকা। তখনই তিনজন মিলে গণধর্ষণ (Gang Rape) করে তাকে। গোটা ঘটনাটি দাঁড়িয়ে দেখছিল নাবালিকার বন্ধু ওই যুবতী। পরের দিন সকালে একটি গাড়িতে করে নাবালিকাকে বাড়ি পৌঁছে দিয়ে পালিয়ে যায় চারজন।

বাড়িতে ফিরে সমস্ত ঘটনা পরিবারকে জানায় ওই নাবালিকা। তার বয়ানের ভিত্তিতেই মুম্বইয়ের বিরার থানায় অভিযোগ দায়ের করেন নাবালিকার মা। অভিযুক্তদের খোঁজে বিশেষ দল গঠন করে তল্লাশি শুরু করে পুলিশ। প্রথমেই পুলিশের ফাঁদে পা দেয় অভিযুক্ত তরুণী। তার সূত্র ধরেই আরও দু’জন অভিযুক্তকে আটক করা হয়। জানা গিয়েছে তাদের মধ্যে একজন কলেজ পড়ুয়া এবং অন্যজন সবজি বিক্রেতা। তবে তৃতীয় অভিযুক্ত এখনও পলাতক। পুলিশের তরফে জানা গিয়েছে, সেই ব্যক্তি পেশায় মাদক ব্যবসায়ী। ইতিমধ্যেই বেশ কয়েকটি থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। সকল অভিযুক্তদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধি এবং পকসো আইনে মামলা দায়ের করা হয়েছে।

[আরও পড়ুন: ‘অন্যায়ের শেষের অপেক্ষায়’, বিলকিস বানোর ধর্ষকদের মুক্তির প্রতিবাদে সরব তৃণমূলের মহিলা সাংসদরা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে