Advertisement
Advertisement
Patna Court Complex

আতিক কাণ্ডের পুনরাবৃত্তি! এবার আদালত চত্বরেই গুলি করে খুন গ্যাংস্টার ‘ছোটে সরকার’কে

পুলিশের সামনেই রোমহর্ষক কাণ্ড।

Murder accused shot dead In Patna Court Complex | Sangbad Pratidin
Published by: Subhajit Mandal
  • Posted:December 15, 2023 4:58 pm
  • Updated:December 15, 2023 4:58 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দাগী অভিযুক্তকে জেল থেকে আদালতে নিয়ে যাচ্ছিল পুলিশ। আচমকা বাইকে করে হাজির দুষ্কৃতী। পুলিশের সামনেই এলোপাথাড়ি গুলি! মাটিতে লুটিয়ে পড়ে মৃত্যু গ্যাংস্টারের। এ যেন উত্তরপ্রদেশের গ্যাংস্টার সাংসদ আতিক আহমেদ (Atiq Ahamed) খুনের পুনরাবৃত্তি। এবার ঘটনাটি ঘটেছে বিহারে। এবারে দুষ্কৃতীদের হাতে খুন গ্যাংস্টার ছোটে সরকার।

শুক্রবার ভরদুপুরে পাটনার এক আদালত চত্বরে ওই রোমহর্ষক কাণ্ডটি ঘটেছে। এদিন বিহারের বিউর একটি জেল থেকে খুন-সহ একাধিক মামলায় অভিযুক্ত অভিষেক কুমার ওরফে ছোটে সরকারকে পাটনা আদালত আনছিল পুলিশ। ওই গ্যাংস্টারকে নিয়ে পুলিশ আদালত চত্বরে পৌঁছতেই হঠাৎ হানা দেয় দুষ্কৃতীরা। পুলিশের সামনেই এলোপাথাড়ি গুলি চালায় ওই গ্যাংস্টারকে লক্ষ্য করে।

Advertisement

[আরও পড়ুন: নিলামে মেসির বিশ্বকাপ জয়ের জার্সি? দাম জানলে চোখ কপালে উঠবে!]

ঘটনাস্থলেই মৃত্যু হয় ছোটে সরকারের। দুই আততায়ীকে ধরে ফেলে পুলিশ (Bihar Police)। ঘটনাস্থল থেকে চারটি বুলেট উদ্ধার হয়েছে। ঠিক কী কারণে এই হামলা এখনও জানা যায়নি। হামলাকারীদের সঙ্গে আততায়ীদের কোনও যোগ আছে কিনা খতিয়ে দেখছে পুলিশ।

Advertisement

[আরও পড়ুন: প্রথম মহিলা হিসেবে পরিচালনা করলেন পুরুষদের টি-টোয়েন্টি ম্যাচ, ইতিহাসে ক্যারিবিয়ান আম্পায়ার]

চলতি বছর এপ্রিল মাসে উত্তরপ্রদেশে গ্যাংস্টার আতিক আহমেদকে এভাবেই প্রকাশ্যে গুলি করে দুষ্কৃতীরা। চারপাশে তখন পুলিশের কড়া নজরদারি। সামনে থাকা সাংবাদিকদের প্রশ্নের উত্তর দিতে দিতে এগিয়ে চলেছিলেন দুই ‘গ্যাংস্টার’। ঠিক তখনই তাদের মাথা লক্ষ্য করে পর পর গুলি করে গ্যাংস্টাররা। পাটনার ঘটনা সেই কাণ্ডকেই মনে করাল।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ