BREAKING NEWS

১২  আষাঢ়  ১৪২৯  সোমবার ২৭ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

নাসিরউদ্দিন ‘বিশ্বাসঘাতক’, তোপ আরএসএস নেতার

Published by: Bishakha Pal |    Posted: January 29, 2019 3:18 pm|    Updated: January 29, 2019 3:18 pm

Naseeruddin is like

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নাসিরউদ্দিন শাহ ও আমির খানকে ‘বিশ্বাসঘাতক’ বলে কটাক্ষ করলেন আরএসএস নেতা ইন্দ্রেশ কুমার। তিনি সরাসরি বলেছেন, “ওঁরা ভাল অভিনেতা হতে পারেন, কিন্তু ওঁরা সম্মানের যোগ্য নন। কারণ ওঁরা বিশ্বাসঘাতক। ওঁরা মিরজাফর ও জয়চাঁদের মতো।” আমির ও নাসিরউদ্দিন ছাড়াও কংগ্রেস নেতা নভজোৎ সিং সিধুকেও একহাত নিয়েছেন তিনি।

নাসিরউদ্দিন শাহ অবশ্য বহুদিন আগে থেকেই আরএসএস ও বিজেপির টার্গেটে পরিণত হয়েছেন। এর আগেও নিজের বক্তব্যের জন্য সংঘ পরিবারের রোষের মুখে পড়তে হয়েছে তাঁকে। বিশেষত বুলেন্দশহর ঘটনার পর সেই আগুনে ঘি পড়ে। বুলন্দশহরে পুলিশ ইন্সপেক্টর সুবোধ কুমার সিং হত্যাকাণ্ডের পর তিনি বলেছিলেন, দেশের পরিস্থিতি উত্তরোত্তর খারাপ হচ্ছে। সুদিনের কোনও চিহ্ন তিনি সামনে দেখতে পাচ্ছেন না। এই দেশে একজন পুলিশ অফিসারের থেকে গরুর জীবনের মূল্য বেশি। এটা একেবারেই মেনে নেওয়া যায় না। এরপর থেকেই গেরুয়া শিবিরের টার্গেট হয়েছেন তিনি। তাঁকে একেবারে ‘বিশ্বাসঘাতক’ আখ্যা দিয়ে দেওয়া হয়। উত্তরপ্রদেশের বিজেপি প্রধান মহেন্দ্রনাথ পাণ্ডে বলেন, “একটি ছবিতে নাসিরউদ্দিন পাকিস্তানি এজেন্টের ভূমিকায় অভিনয় করেছিলেন। আমার মনে হয় উনি ওই চরিত্রের মতোই হয়ে যাচ্ছেন।” বোঝাই যাচ্ছে ‘সরফারোশ’ ছবির কথা উল্লেখ করেছেন তিনি। ছবিতে পাকিস্তানি গুপ্তচরের ভূমিকায় তাঁর অভিনয় সমালোচক থেকে দর্শক, সবার প্রশংসা কুড়িয়েছিল।

ঝাড়খণ্ডের গ্রামে গুলির লড়াই, পাঁচ মাওবাদীকে নিকেশ কোবরা বাহিনীর ]

আরএসএস নেতা এও বলেন, এখন দেশে প্রাক্তন রাষ্ট্রপতি এপিজে আবদুল কালামের মতো মুসলিম চাই, ২৬/১১-র জঙ্গি আজমল কাসভের মতো নয়। ভারত কাসভ, ইয়াকুব বা ইশান্ত জাহানের মতো মুসলিম চায় না, কালামের দেখানো পথে চলতে চায়। যারা কাসভের দেখানো পথে চলবে, তারা ‘দেশদ্রোহী’।

এখানেই থামেননি ইন্দ্রেশ কুমার। কংগ্রেস, বামপন্থী ও স্থানীয় দলগুলিকেও এক হাত নিয়েছেন তিনি। বলেছেন, অযোধ্যায় রাম মন্দির হতে দেরি হচ্ছে, তার কারণ কংগ্রেস ও বামপন্থী দলগুলি। তাই এই দলগুলির অফিসের সামনে সাধুদের ধর্নায় বসার আবেদন জানিয়েছেন তিনি।

প্রিয়াঙ্কার আগমনে ভোলবদল, কংগ্রেসকে মহাজোটে ডাকের ইঙ্গিত অখিলেশের ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে