BREAKING NEWS

১৪ মাঘ  ১৪২৮  শুক্রবার ২৮ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

সুকমায় ফের মাওবাদী হামলা, মৃত্যু ১১ জন সিআরপিএফ জওয়ানের

Published by: Sangbad Pratidin Digital |    Posted: April 24, 2017 12:06 pm|    Updated: April 24, 2017 12:06 pm

Naxalites killed 11 CRPF jawans in Sukma

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ছত্তিশগড়ের সুকমা জেলায় সিআরপিএফ জওয়ানদের ওপর ফের মাওবাদী হামলা। এখনও অবধি ১১ জন আধাসেনার মৃত্যুর খবর পাওয়া গিয়েছে।আহত আরও ৭ জন জওয়ান। এর মধ্যে চারজনের অবস্থা আশঙ্কাজনক। জওয়ানদের প্রত্যেকেই সিআরপিএফের ৭৪ ব্যাটেলিয়নে কর্মরত।

[মাত্রাতিরিক্ত ফি বৃদ্ধি, শহরের একাধিক স্কুলে বিক্ষোভে অভিভাবকরা]

ছত্তিশগড়ের দক্ষিণ বস্তারের বুরকাপাল-চিন্তাগুফা এলাকাটি মাওবাদীদের আঁতুরঘর। সোমবার দুপুরে সেখানেই টহল দিচ্ছিল সিআরপিএফের ৭৪ ব্যাটেলিয়নের জওয়ানরা। ঠিক ১২টা ২৫ নাগাদ হঠাৎই জওয়ানদের লক্ষ্য করে অতর্কিতে গুলি চালাতে শুরু করে মাওবাদীরা। ঘটনাস্থলেই শহিদ হন ১১ জন জওয়ান। আহত হন ৭ জন। খবর পেয়ে ঘটনাস্থলে আসে বিশাল পুলিশ ও নিরাপত্তাবাহিনী। ঘিরে ফেলা হয় গোটা এলাকা। ইতিমধ্যে মাওবাদীদের খোঁজে শুরু হয়েছে তল্লাশি। আহত জওয়ানদের উদ্ধার করে নিয়ে যাওয়া হয়েছে হাসপাতালে। ছত্তিশগড়ের মুখ্যমন্ত্রী ইতিমধ্যে জরুরি বৈঠক ডেকেছেন।

[অশান্ত ভূ-স্বর্গে গুলিবিদ্ধ হয়ে মৃত পিডিপি নেতা]

এর আগে গত মার্চ মাসে সুকমা জেলাতেই সিআরপিএফ জওয়ানদের ওপর অতর্কিতে হামলা চালিয়েছিল মাওবাদীরা। ঘটনায় ১২ জন জওয়ান শহিদ হন। আহত হন আরও ৪ জন। ভেজ্জি থেকে কোট্টাচেরু যাওয়ার পথে সিআরপিএফের ২১৯ ব্যাটালিয়নের ওই জওয়ানদের ওপর অতর্কিতে গুলিবর্ষণ শুরু করে মাওবাদীরা।

[জাল পাসপোর্ট মামলায় দোষী সাব্যস্ত, কড়া শাস্তির মুখে ছোটা রাজন]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে