১৪ আশ্বিন  ১৪২৭  বৃহস্পতিবার ১ অক্টোবর ২০২০ 

Advertisement

মহিলা চিকিৎসককে উষ্ণ অভ্যর্থনা প্রতিবেশীদের, ভিডিও রিটুইট করে প্রশংসা মোদির

Published by: Soumya Mukherjee |    Posted: May 1, 2020 7:48 pm|    Updated: May 1, 2020 7:48 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দুদিন আগে সোশ্যাল মিডিয়াতে পোস্ট হওয়া একটি ভিডিওতে, এক মহিলা চিকিৎসককে উষ্ণ অভ্যর্থনা করতে দেখা গিয়েছিল তাঁর প্রতিবেশীদের। আবাসনে ঢোকার পর তাঁর মাথায় পুষ্পবৃষ্টি করার পাশাপাশি থালা বাজিয়ে অভিনন্দনও জানান কেউ কেউ। জানা যায়, করোনা আক্রান্তদের সুস্থ করে তোলার জন্য টানা ২০ দিন বাড়ি ফিরতে পারেননি ওই মহিলা চিকিৎসক। অবশেষে অন্য চিকিৎসকরা কাজে যোগ দেওয়ায় ওই মহিলা চিকিৎসককে কয়েকদিনের জন্য বিশ্রাম দিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ।

ভিডিওটিতে দেখা যায়, আবাসনের বাইরে রাস্তায় দাঁড়িয়ে রয়েছেন এক মহিলা। আস্তে আস্তে তিনি ভিতরে ঢোকার পরেই আবাসনের বাসিন্দারা এগিয়ে এসে তাঁর মাথায় ফুল ছুঁড়ছেন। কেউ কেউ আবার থালাও বাজাচ্ছেন। আর এই অভ্যর্থনা পেয়ে আনন্দে কেঁদে ফেলেছেন ওই মহিলা। কয়েকটি বাচ্চা মেয়ের হাতে দেখা যায় ওই চিকিৎসককে ধন্যবাদ জানিয়ে লেখা পোস্টারও। জানা যায়, গত ২০ দিন ধরে হাসপাতালের আইসোলেশন ওয়ার্ড ডিউটি দিচ্ছিলেন তিনি। অনেককে সুস্থ হতেও সাহায্য করেছেন।

[আরও পড়ুন: সাম্প্রদায়িক অশান্তির ঘটনায় বন্দুকবাজ মহম্মদ শাহরুখের নামে চার্জশিট দিল্লি পুলিশের]

শুক্রবার সোশ্যাল মিডিয়াতে জনপ্রিয় হয়ে ওঠা এই ভিডিও নিজের টুইটার অ্যাকাউন্ট থেকে রিটুইট করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। আর ক্যাপশনে লেখেন, ‘এই ধরনের মুহূর্তগুলি খুশিতে মন ভরিয়ে দেয়। এটাই হল ভারতীয় দৃষ্টিভঙ্গি ও চেতনা। আমরা সবাই মিলে কোভিড-১৯ (COVID-19) -এর বিরুদ্ধে সাহসিকতার সঙ্গে যুদ্ধ করছি। পাশাপাশি এই যুদ্ধে যাঁরা একদম সামনের সারিতে দাঁড়িয়ে লড়াই করছেন তাঁদের জন্য প্রচণ্ড গর্ব অনুভব করছি।’

[আরও পড়ুন: ভিনরাজ্যে আটকে থাকা নাগরিকদের ফেরাতে চলবে বিশেষ ট্রেন, জানাল কেন্দ্র]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement