BREAKING NEWS

১২  আষাঢ়  ১৪২৯  সোমবার ২৭ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

মোদির জীবনের অজানা কাহিনি নিয়ে তৈরি হল আলাদা ওয়েবসাইট, প্রচার করছেন কেন্দ্রের মন্ত্রীরা

Published by: Subhajit Mandal |    Posted: March 26, 2022 3:22 pm|    Updated: March 26, 2022 3:22 pm

Netizens opened a new website presenting the inspiring life stories of Prime Minister Narendra Modi

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির (Narendra Modi) নামে তৈরি হয়ে গেল আরও একটি ওয়েবসাইট। যাতে থাকছে প্রধানমন্ত্রীর জীবনের নানা অজানা কাহিনী। সেইসব গল্প যা আগামী প্রজন্মকে উদ্বুদ্ধ করবে। মোদির নামের এই ওয়েবসাইটটির প্রচার করছেন কেন্দ্রীয় মন্ত্রীরা।

Modistory.in নামের ওই ওয়েবসাইটটিতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির জীবনের সেইসব কাহিনি থাকবে যা জনসমক্ষে নেই। প্রধানমন্ত্রীকে কাছে থেকে দেখেছেন বা তাঁর জীবনের সঙ্গে যুক্ত ব্যক্তিত্বরা তাঁর সম্পর্কে বয়ান বা গল্প এই সাইটে লিখবেন। এই ওয়েবসাইটি অবশ্য সরকারি ওয়েবসাইট নয়। সরকার এটা তৈরিও করেনি। তৈরি করেছে মোদির গুণমুগ্ধরা। তবে এর প্রচার করছেন স্মৃতি ইরানি (Smriti Irani), অনুরাগ ঠাকুরের (Anurag Thakur) মতো কেন্দ্রীয় মন্ত্রীরা।

[আরও পড়ুন: আরও ৩ মাস বিনামূল্যে রেশন পাবে উত্তরপ্রদেশবাসী, দ্বিতীয়বার মুখ্যমন্ত্রী হয়েই বড় সিদ্ধান্ত যোগীর]

নিন্দুকেরা অবশ্য বলছেন, এটা বিজেপির (BJP) আরেকটা প্রচার কৌশল। মোদির ভাবমূর্তিকে আরও উজ্বল করার চেষ্টা চলছে। উল্লেখ্য, মোদির সম্পর্কে বিভিন্ন তথ্য তাঁর সরকারি ওয়েবসাইট narendramodi.in এবং তাঁর বিভিন্ন সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলগুলিতেই আছে। তাছাড়া তাঁর ছোটবেলার গল্প নিয়ে ‘বাল নরেন্দ্র’ নামের একটি বইও আছে। তার পরে আরও একটা ওয়েবসাইটের প্রয়োজনীয়তা কি? প্রশ্ন তুলছে নিন্দুকেরা।

[আরও পড়ুন: গ্যাস-পেট্রলের পর এবার দাম বাড়ছে ৮০০টি অত্যাবশ্যকীয় ওষুধের! নাভিশ্বাস আমজনতার]

বস্তুত, কেউ তাঁকে বলে প্রচার সর্বস্ব। কেউ বলে যশাকাঙ্ক্ষী। বস্তুত, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি সত্যিই প্রচারে থাকতে পছন্দ করেন। আর সেটাই তাঁর ইউএসপি। তাঁর এই প্রচার সর্বস্বতাই তাঁর সাফল্যের অন্যতম চাবিকাঠি। নিন্দুকেরা যতই নিন্দা করুক তাতে কোনও ভ্রূক্ষেপ মোদি বা মোদি ভক্ত কারওরই নেই। তাই কারও পরোয়া না করেই প্রধানমন্ত্রীর গুণমুগ্ধরা তাঁর জীবনের অজানা কাহিনী নিয়ে একটি ওয়েবসাইট বানিয়ে ফেললেন।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে