২০ অগ্রহায়ণ  ১৪২৯  বুধবার ৭ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

শাহরুখের ছবির গান ব্যবহার করে শ্রদ্ধা খুন নিয়ে ভিডিও! নেটিজেনদের রোষানলে ইনস্টাগ্রাম স্টার

Published by: Suparna Majumder |    Posted: November 23, 2022 11:28 am|    Updated: November 23, 2022 11:32 am

Netizens Slams Instagram Influencer Aarush Gupta for making Reel video on Shraddha Walkar Murder Case | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শ্রদ্ধা ওয়াকার খুনের (Shraddha Walkar Murder) তদন্তে একের পর এক চাঞ্চল্যকর তথ্য প্রকাশ্যে আসছে। এমন পরিস্থিতিতেই সেই ঘটনা নিয়ে রিল ভিডিও তৈরি করে নেটিজেনদের রোষানলে ইনস্টাগ্রাম স্টার আরুষ গুপ্ত (Aarush Gupta)। শাহরুখ খানের (Shah Rukh Khan) সিনেমার গান তিনি ভিডিওতে ব্যবহার করেছেন। 

Aarush-Reel

ইনস্টাগ্রামে প্রচুর ফ্যান রয়েছে আরুষের। নানা বিষয় নিয়ে তিনি ভিডিও তৈরি করেন। শ্রদ্ধা খুনের ঘটনা নিয়ে ভিডিও তৈরি করার জন্য ব্যবহার করেছেন শাহরুখ খানের ‘ওম শান্তি ওম’ সিনেমার গান। তাতে নিজেই অভিনয় করেছেন। কখনও শ্রদ্ধা সেজেছেন, কখনও আবার সেজেছেন আফতাব আমিন পুনাওয়ালা। ‘জাস্টিস ফর শ্রদ্ধা’ লিখেই ভিডিওটি তৈরি করেছিলেন আরুষ। কিন্তু নেটিজেনদের তা একেবারেই পছন্দ হয়নি। 

[আরও পড়ুন: যৌনতায় লিপ্ত যুগলের উপর আঠা ঢেলে দিল তান্ত্রিক! জোড়া মৃত্যুর তদন্তে নেমে অবাক পুলিশও]

শ্রদ্ধা খুনের মতো নৃশংস ঘটনা নিয়ে এমন নাটুকে রিল ভিডিও তৈরি করার জন্য আরুষকে একহাত নিয়েছেন নেটিজেনরা। বিষয়টিকে অত্যন্ত লজ্জাজনক ও অসহ্যকর আখ্যা দেওয়া হয়েছে। এমন ঘটনা নিয়েও কি এভাবে রিল ভিডিও তৈরি করা যেতে পারে? এই প্রশ্নও তুলেছেন অনেকে। 

Aarush-Reel-reaction

প্রেমিকা শ্রদ্ধা ওয়াকারের দেহ দিল্লি শহরের বিভিন্ন জায়গায় ছড়িয়েছিল প্রেমিক আফতাব। ১৮ দিন ধরে সে এই কাজ করে। শ্রদ্ধার ‘অপরাধ’ ছিল প্রেমিককে বিয়ের জন্য চাপ দেওয়া। অথচ আফতাবকে ভালবেসে পরিবার, চাকরি, শহর ছেড়ে চলে আসেন দিল্লিতে। এই ঘটনায় প্রেমিক আফতাবকে গ্রেপ্তার করে পুলিশ। ধৃতের বিরুদ্ধে চরম ক্ষুব্ধ সাধারণ মানুষ। এদিন তার নিরাপত্তার কথা মাথায় রেখেই ভিডিও কনফারেন্সের মাধ্যমে আফতাবকে আদালতে হাজির করা হয়েছিল। সেখানে সে অপরাধের কবুল করেছে বলেই সূত্রের খবর।

[আরও পড়ুন: রিহ্যাব থেকে বাড়ি ফিরেই হত্যালীলা! বাবা-মা-বোন-ঠাকুমাকে কুপিয়ে মারল যুবক]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে