BREAKING NEWS

১০ কার্তিক  ১৪২৮  বৃহস্পতিবার ২৮ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

‘কঠোর পরিশ্রম করেন, করোনা হবে না কর্মীদের’, আজব দাবি BJP বিধায়কের!

Published by: Abhisek Rakshit |    Posted: March 22, 2021 1:19 pm|    Updated: March 22, 2021 1:19 pm

Not a single BJP worker contracted COVID-19 as they work hard: Gujarat BJP MLA | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাজারে এসেছে করোনার টিকা। তবে এক বছর কেটে গেলেও এখনও বেড়ে চলেছে করোনার সংক্রমণ। নতুন করে চিন্তা বাড়াচ্ছে করোনার নতুন ঢেউ। এই পরিস্থিতিতে মারণ এই ভাইরাস নিয়ে আজব মন্তব্য করে বসলেন গুজরাটের (Gujrat) বিজেপি (BJP) বিধায়ক গোবিন্দ প্যাটেল। তাঁর দাবি, বিজেপির কর্মীরা প্রচণ্ড পরিশ্রম করেন। আর সেকারণে তাঁরা করোনায় আক্রান্ত হবেন না।

পাঁচ রাজ্যে বিধানসভা ভোট। পুরোদমে চলছে প্রচার। কিন্তু সেই প্রচারে কোথাও মানা হচ্ছে না নিয়ম। আর এতে কী করোনার সংক্রমণ বাড়ছে না? এই প্রশ্নের উত্তরেই রাজকোট (দক্ষিণ)-এর বিজেপি বিধায়ক বলেন, “যাঁরা পরিশ্রম করেন, তাঁরা কখনই ভাইরাস আক্রান্ত হবেন না। বিজেপি কর্মীরা অনেক পরিশ্রম করেছেন। তাই তাঁদের একজনও করোনা ভাইরাসে আক্রান্ত হবেন না।” তাঁর এই বক্তব্য সামনে আসতেই অনেকেই অবাক হন। কেউ কেউ মজাও করেন।

[আরও পড়ুন: প্যাংগংয়ের পর এবার গোগরা-হটস্প্রিং নিয়ে আলোচনায় বসতে চলেছে ভারত ও চিন]

যদিও পরবর্তীতে প্যাটেল অবশ্য নিজের সাফাইয়ে জানান, তিনি ভুল করে বিজেপি শব্দটি ব্যবহার করেছেন। তিনি আসলে দিনমজুর বা শ্রমিকদের কথা বলতে চেয়েছিলেন। তাঁর কথায়, “আমি বলতে চেয়েছিলাম শ্রমিকরা করোনায় আক্রান্ত হবেন না। সেখানে ভুলবশত বিজেপি কথাটি বলে ফেলেছি। এটা আমার ভুল। আমি আমার কথা ফেরত নিচ্ছি।” যদিও তাতে বিতর্ক থামছে না।

প্রসঙ্গত, বিজেপি বিধায়ক এই মন্তব্য করলেও এক মাস আগে প্রচারে গিয়েই করোনায় আক্রান্ত হয়েছিলেন গুজরাট মুখ্যমন্ত্রী বিজয় রূপানি। এছাড়া বিজেপির আরও অনেক নেতারা মারণ এই ভাইরাসে আক্রান্ত হয়েছেন। তারপরও প্যাটেলের এই মন্তব্য শুনে অনেকেই অবাক হয়েছেন। এদিকে, নতুন সপ্তাহের প্রথম দিন দেশের করোনা পরিসংখ্যান উদ্বেগ আরও বাড়িয়ে তুলল। স্বাস্থ্যমন্ত্রকের সাম্প্রতিকতম পরিসংখ্যান অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় দেশে নতুন করে করোনায় আক্রান্ত হলেন ৪৬ হাজার ৯৫১ জন। মৃত্যু হয়েছে ২১২ জনের। তুলনায় সুস্থতার হার অনেকটাই কম। একদিনে করোনার কবল থেকে সুস্থ হয়ে ফিরেছেন ২১ হাজার ১৮০ জন। এই মুহূর্তে দেশে অ্যাকটিভ করোনা রোগীর সংখ্যা ৩ লক্ষ ৩৪ হাজার ৬৪৬।

[আরও পড়ুন: ‘অহিন্দুদের মন্দিরে প্রবেশাধিকার নয়,’ উত্তরাখণ্ডের ধর্মস্থানের সামনে ব্যানারে বিতর্ক]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement