BREAKING NEWS

১২ অগ্রহায়ণ  ১৪২৮  সোমবার ২৯ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

স্মার্টফোন কিনতে প্রয়োজন প্রচুর টাকা, শখ মেটাতে নিজের স্ত্রীকেই বিক্রি করল নাবালক!

Published by: Sayani Sen |    Posted: October 23, 2021 12:30 pm|    Updated: October 23, 2021 12:41 pm

Odisha teen sold his wife to bought a smartphone । Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শখ দামি স্মার্টফোন (Smartphone) কেনার। হাতে নেই টাকা। টাকা জোগাড় করতে মাত্র একমাস আগে বিয়ে করা স্ত্রীকে বিক্রি করল নাবালক। ওড়িশার নাবালকের কীর্তিতে হতবাক প্রায় সকলেই। পুলিশ গ্রেপ্তার করেছে তাকে। তরুণীকে উদ্ধার করে তাঁর পরিজনদের হাতে তুলে দিয়েছেন তদন্তকারীরা।

চলতি বছরেই ওই নাবালকের সঙ্গে বছর ছাব্বিশের তরুণীর প্রেমের সম্পর্ক তৈরি হয়। মাত্র কয়েকদিনের মধ্যে ঘনিষ্ঠতা তৈরি হয় তাঁদের। গত জুলাই মাসে একসঙ্গে ঘর বাঁধার সিদ্ধান্ত নেন দু’জনে। সেই অনুযায়ী বিয়েও হয়ে যায় তাদের। সংসার চালাতে টাকার প্রয়োজন। তাই ইটভাটাতেই কাজ করার সিদ্ধান্ত নেন ওই দম্পতি। ওই কাজে যোগ দিতে রাইপুর, ঝাঁসি হয়ে দক্ষিণ পূর্ব রাজস্থানের (Rajasthan) বরণে পৌঁছন তাঁরা। সেখানে গিয়ে কাজেও যোগ দেন।

[আরও পড়ুন: বেলঘড়িয়ায় ট্রেনের ধাক্কায় মৃত ২ যুবক, ছিনতাইবাজের ধাক্কায় ট্রেন থেকে পড়ে গেলেন মহিলা]

দু’জনের আয় কম ছিল ঠিকই। তবে তা দাম্পত্য সম্পর্কে কোনও আঁচ ফেলতে পারেনি। দিব্যি চলছিল সংসার। তরুণীর দাবি, একদিন হঠাৎই সম্পর্ক চেনা ছন্দে হারায়। বুঝতে পারেন নাবালক স্বামী আর চায় না তাঁকে। মহিলার অভিযোগ, ওই এলাকারই বাসিন্দা বছর পঞ্চান্নর এক ব্যক্তির কাছে তাঁকে বিক্রি করে দেওয়া হয়। তার বিনিময়ে ১ লক্ষ ৮০ হাজার টাকা পায় সে। অভিযোগ, ওই টাকা দিয়ে স্মার্টফোন কেনে নাবালক। ইটভাটার কাজ ছেড়ে ওড়িশায় (Odisha) ফিরে যায় সে।

নাবালককে একা ফিরে আসতে দেখে সন্দেহ হয় বধূর বাপের বাড়ির লোকজনের। নাবালককে জিজ্ঞাসাবাদ করেন তাঁরা। তরুণী তাঁর সঙ্গে প্রতারণা করে পালিয়ে গিয়েছে বলেই দাবি করে নাবালক। তবে পরিজনদের সন্দেহ হয়। বাধ্য হয়ে পুলিশের দ্বারস্থ হন তাঁরা। পুলিশও তদন্তে নামে। নাবালকের সঙ্গে কথা বলেন তদন্তকারীরা। বয়ানে অসঙ্গতি পান তাঁরা। দফায় দফায় জেরার পর স্ত্রীকে বিক্রি করার কথা স্বীকার করে নেয় ওই নাবালক। স্ত্রীকে বিক্রির টাকায় স্মার্টফোন কেনে বলে জানায় সে। তাতেই কার্যত চোখ কপালে ওঠে তদন্তকারীদের। এরপরই পুলিশ নাবালককে গ্রেপ্তার করে। উদ্ধার করা হয়েছে ওই তরুণীকে।

[আরও পড়ুন: বন্ধুর সঙ্গে গ্রামের বাড়িতে গিয়েই বিপত্তি, বর্ধমানে ‘খুন’ কলকাতার ব্যবসায়ী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে