BREAKING NEWS

১১ জ্যৈষ্ঠ  ১৪২৯  বৃহস্পতিবার ২৬ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

মাথায় ঋণের বোঝা, শেষ সম্বলও গেল IPL-এর বেটিংয়ে, আত্মহত্যা মা ও ছেলের

Published by: Kishore Ghosh |    Posted: May 8, 2022 2:59 pm|    Updated: May 8, 2022 3:58 pm

Odisha woman and son borrowed money to bet on IPL Died by suicide | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাথার উপরে ছিল বড়সড় অঙ্কের দেনার চাপ। ভেবেছিলেন আইপিএলে বেটিং (IPL Batting) টাকা লাগিয়ে সবটা সামাল দেওয়া যাবে। কিন্তু কিছুতেই সহায় হয়নি ভাগ্য। যে ম্যাচে যে দলের উপরেই টাকা লাগাচ্ছিলেন হেরে যাচ্ছিলেন। এমন পরিস্থিতিতে চরম সিদ্ধান্ত নিলেন মা ও ছেলে। বিষ খেয়ে আত্মহত্যা (Suicide) করলেন তাঁরা। ওড়িশার (Odisha) এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওড়িশার রায়গড় জেলার (Rayagada District) বাসিন্দা ৫৫ বছরের মা ও ২২ বছরের ছেলে। ওই মহিলার এক মেয়েও রয়েছে। বছর চারেক আগে ধারদেনা করে ওই মেয়ের বিয়ে দিয়েছিলেন। এর পর থেকেই পাওনাদারের চাপের মুখে দিন কাটাচ্ছিলেন মহিলা। প্রতিবেশীরা জানিয়েছেন, কিছুদিন আগে এক পাওনাদার বাইরে থেকে বাড়িতে তালা দিয়ে দেয়। পরে স্থানীয় পুলিশ এসে মা ও ছেলেকে উদ্ধার করে। একের পর এক এমন হেনস্তার পর আইপিএল বেটিংয়ে টাকা খাটিয়ে ভাগ্য ফেরাতে মরিয়া হয়ে ওঠেন মা ও ছেলে। এর জন্য ফের টাকা ধার করে বেটিংয়ে লাগান তাঁরা। যদিও তাতে লাভ হয়নি। কারণ তাঁরা যে ম্যাচে যে দলের হয়ে টাকা খাটাচ্ছিলেন তারাই হারছিল। শেষ পর্যন্ত আত্মহত্যার পথ বেছে নেন ওই মা ও ছেলে। বিষ খান তাঁরা।

[আরও পড়ুন: জল জমা গর্তে পড়ে গিয়ে মৃত্যু মহারাষ্ট্রের একই পরিবারের পাঁচ সদস্যের]

পুলিশ জানিয়েছে, শুক্রবার রাতে বিষ খান মা ও ছেলে। প্রতিবেশীরা তড়িঘড়ি তাঁদের স্থানীয় হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে রায়গড় জেলা হাসপাতালে স্থানান্তরিত করা হয় উভয়কে। ওই হাসপাতালে শনিবার সকালে মৃত্যু হয় ছেলের। ঘণ্টা চারেক পরে মৃত্যু হয় মায়ের।

[আরও পড়ুন: বিধানসভার মূল ফটকে খলিস্তানের পতাকা, পাঁচিলে স্লোগান, চাঞ্চল্য হিমাচল প্রদেশে]

প্রতিবেশীরা জানিয়েছেন, গত তিনদিন খাবার জোটেনি মা ও ছেলের। তিনদিন আগেই কয়েকজন পাওনাদার বাড়িতে এসে ঝামেলা করে। এমনকী ঘর থেকে ফ্রিজ, ইনভার্টার-সহ বেশ কিছু দামি জিনিস তুলে নিয়ে যায় তারা। এর পর থেকেই মানসিক অবসাদে ভুগছিলেন মা ও ছেলে। অবশেষে শুক্রবার রাতে বিষ খান তাঁরা। দেহ ময়নাতদন্ত করে ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে