BREAKING NEWS

১১ জ্যৈষ্ঠ  ১৪২৯  বৃহস্পতিবার ২৬ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

জল জমা গর্তে পড়ে গিয়ে মৃত্যু মহারাষ্ট্রের একই পরিবারের পাঁচ সদস্যের

Published by: Tiyasha Sarkar |    Posted: May 8, 2022 1:51 pm|    Updated: May 8, 2022 2:03 pm

Five members of same family drowned in Maharashtra, Died | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাটি খুঁড়ে রাখা বিশাল গর্তে জল জমে গিয়েছিল। সেই জলে পড়ে মৃত্যু হল এক কিশোরের। তাকে বাঁচাতে গিয়ে ডুবে মৃত্যু হল তার পরিবারের আরও চারজনের। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের (Maharashtra) ডম্বিভেলি অঞ্চলে।

জানা গিয়েছে, গত কয়েকদিন ধরেই জল পেতে খুব সমস্যা হচ্ছে ডম্বিভেলির সন্দাপ গ্রামে। ঘটনাস্থলে বড় একটি গর্ত খোঁড়া হয়েছিল। কোনও কারণে সেটি জলে ভরে যায়। তাই গ্রামবাসীরা ওই জায়গা থেকেই জল নেন। এক মহিলা এবং তাঁর পুত্রবধূ অপেক্ষা সেখানে কাপড় কাচতে গিয়েছিলেন। তাঁদের সঙ্গে গিয়েছিল ওই মহিলার এক নাতিও। হঠাৎই পা পিছলে গর্তের মধ্যে পড়ে যায় সে। তাকে বাঁচানোর জন্য ঝাঁপ দেন ওই মহিলা এবং তাঁর পুত্রবধূ।

[আরও পড়ুন:গোষ্ঠীদ্বন্দ্বেই আটকে রইল শাহী সফর, বাংলায় বিজেপির সংগঠন নিয়ে দ্বিধাবিভক্ত কেন্দ্রীয় নেতৃত্ব]

তাঁদের সঙ্গে গর্তে ঝাঁপ দেয় তাঁদের পরিবারের আরও দুই কিশোর-কিশোরী। মৃত্যু (Mahashtra Drowning) হয়েছে তাদেরও। পুলিশ সূত্রে জানা গিয়েছে, এই ঘটনায় পাঁচজনের মৃত্যু হয়েছে। মীরা গায়কোয়াড় এবং তাঁর পুত্রবধূ অপেক্ষা ছাড়াও মৃত্যু হয়েছে মীরার তিন নাতি- নাতনিদের। তাদের বয়স তেরো থেকে পনের বছর। পুলিশ জানিয়েছে, তাদের নাম ময়ূরেশ, নীলেশ এবং মোক্ষা।

ঘটনা দেখে স্থানীয়রাই পুলিশে খবর দেন। বিভিন্ন সূত্র মারফত জানা গিয়েছে, উদ্ধারকাজে গাফিলতি করেছে পুলিশ। গর্তে পড়ে যাওয়ায় মৃতদের খুঁজে পেতে সমস্যা হয়েছে বলে মনে করা হচ্ছে। তাঁদের হাসপাতালে নিয়ে গেলেও বাঁচানো যায়নি। প্রসঙ্গত, গত মাসেই কল্যাণ- ডম্বিভেলি পৌরসভাকে তিরস্কার করেছে বম্বে হাইকোর্ট। বেশ কিছু মাস ধরে তীব্র জলকষ্টে ভুগছে এই অঞ্চলের বাসিন্দারা। সময় মত জল সরবরাহ করেনি পৌরসভা, সেই কারণেই তিরস্কারের মুখে পড়েছে তারা।

[আরও পড়ুন: মুখ্যমন্ত্রী করার জন্য ২,৫০০ কোটি টাকা ঘুষ চেয়েছিল! বিস্ফোরক বিজেপি বিধায়ক, তদন্তের দাবি কংগ্রেসের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে