BREAKING NEWS

১১ জ্যৈষ্ঠ  ১৪২৭  সোমবার ২৫ মে ২০২০ 

Advertisement

গঙ্গাবক্ষে দুটি নৌকার মুখোমুখি ধাক্কা, বিহারে মৃত কমপক্ষে ১২

Published by: Soumya Mukherjee |    Posted: January 14, 2020 6:24 pm|    Updated: January 14, 2020 6:24 pm

An Images

ছবিটি প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গঙ্গাবক্ষে দুটি লঞ্চের মুখোমুখি ধাক্কায় মৃত্যু হল কমপক্ষে ১২ জনের। এখনও পর্যন্ত দুজন নিখোঁজ রয়েছেন। মঙ্গলবার দুপুরে মর্মান্তিক এই দুর্ঘটনাটি ঘটেছে বিহারের পাটনায় (Patna)।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার সকাল থেকে কুয়াশাচ্ছন্ন হয়ে পড়েছিল বিহারের বেশ কিছু এলাকায়। ফলে বিভিন্ন জায়গায় ছোটখাট দুর্ঘটনাও ঘটে। তবে বিকেলের দিকে সবথেকে মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটেছে হালদি ছাপরা সঙ্গম থানা এলাকার মানের গঙ্গা এলাকায়। গঙ্গা দিয়ে দুটি নৌকায় করে প্রায় ৩০ জনের বেশি শ্রমিক যাচ্ছিলেন। কিন্তু, কুয়াশার জেরে নৌকা দুটির মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। এর ফলে সেগুলি উলটে সমস্ত শ্রমিক জলে পড়ে যান। পরে তাঁদের মধ্যে অনেকে নদীর পারে পৌঁছাতে সক্ষম হলেও ১২ জনের মৃতদেহ উদ্ধার হয়। শেষ খবর পাওয়া পর্যন্ত, দুজন নিখোঁজ রয়েছেন।

[আরও পড়ুন:‘দূর হও এখান থেকে, তুমি আরএসএসের লোক’! হাসপাতালে ডাক্তারকে হুমকি অখিলেশের ]

 

পুলিশ সূত্রে খবর, অতিরিক্ত কুয়াশার জন্যই মর্মান্তিক এই দুর্ঘটনা ঘটেছে। খবর পাওয়ার পরেই ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজে হাত লাগান প্রশাসনিক কর্মী ও স্থানীয় বাসিন্দারা। বেশ কয়েকজনকে তাঁরা উদ্ধার করতে সমর্থ হলেও ১২ জনের মৃতদেহ উদ্ধার হয়। মৃতদেহগুলি ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। উদ্ধার হওয়া শ্রমিকদের চিকিৎসাও চলছে। প্রাথমিকভাবে কুয়াশার জন্য এই দুর্ঘটনা ঘটেছে বলে জানা গেলেও বিষয়টি নিয়ে তদন্ত করা হচ্ছে।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement