Advertisement
Advertisement
চিদম্বরম

ইডি হেফাজতেই অসুস্থ চিদম্বরম, নিয়ে যাওয়া হল এইমসে

পাকস্থলীর সমস্যায় ভুগছেন তিনি।

P Chidambaram was taken to Delhi's premier AIIMS on monday
Published by: Subhajit Mandal
  • Posted:October 28, 2019 7:20 pm
  • Updated:October 28, 2019 7:33 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ইডি হেফাজতে থাকাকালীন ফের অসুস্থ হয়ে পড়লেন প্রাক্তন অর্থমন্ত্রী পি চিদম্বরম। সোমবার মোট দু’দফায় তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। প্রথমে দিল্লির আরএমএল হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল সকালের দিকে। বিকেলে নিয়ে যাওয়া হয়েছে এইমসে। এ মাসের গোড়ার দিকেই হজমের সমস্যার জন্য এইমসে নিয়ে যেতে হয়েছিল প্রাক্তন অর্থমন্ত্রীকে। তখন অবশ্য প্রাথমিক চিকিৎসার পর তাঁকে ছেড়ে দেওয়া হয়।


গত বেশ কয়েকদিন ধরেই বিভিন্ন শারীরিক সমস্যায় ভুগছেন চিদম্বরম। সোমবার সকাল থেকেই তিনি পাকস্থলিতে যন্ত্রণা করছে বলে জানান ইডির আধিকারিকদের। এরপরই তাঁকে নিয়ে যাওয়া হয় আরএমএল হাসপাতালে। প্রাথমিক চিকিৎসার পর আবার ফিরিয়ে আনা হয় ইডির হেফাজতে। বিকালে আবারও অসুস্থ হয়ে পড়েন তিনি। এবারে তাঁকে নিয়ে যাওয়া হয় এইমসে। সেখানে চিকিৎসকরা তাঁর বিভিন্ন শারীরিক পরীক্ষা করেছেন বলে জানা গিয়েছে। কিছুক্ষণ পরই অবশ্য তাঁকে ছেড়ে দেওয়া হয়।

Advertisement

[আরও পড়ুন: কাশ্মীরে ফের নিরাপত্তা রক্ষীদের উপর গ্রেনেড হামলা, জখম কমপক্ষে ১৫]

চিদম্বরম ঘনিষ্ঠদের দাবি, গ্রেপ্তারির পর থেকেই তাঁর স্বাস্থ্যের অবনতি হচ্ছে। প্রাক্তন অর্থমন্ত্রী নিজে আদালতে জামিনের আবেদন করে জানিয়েছেন, দ্রুত ছেড়ে দেওয়া না হলে তিনি আরও অসুস্থ হয়ে পড়তে পারেন। তাতেও অবশ্য, জেল থেকে বেরতে পারেননি চিদম্বরম। এর আগেও একই রকম সমস্যায় পড়তে হয়েছে তাঁকে। তবে, ইডির তরফে জানানো হয়েছে চিদম্বরমের চিকিৎসার যাবতীয় বন্দোবস্ত তারাই করবে। সেই মতো চিকিৎসাও করা হচ্ছে।


উল্লেখ্য, আইএনএক্স মিডিয়া মামলায় আর্থিক দুর্নীতিতে অভিযুক্ত হয়ে গত ৫ সেপ্টেম্বর সিবিআইয়ের হাতে গ্রেপ্তার হন প্রাক্তন কেন্দ্রীয় অর্থমন্ত্রী পি চিদম্বরম। একাধিকবার তাঁর জামিনের আবেদন খারিজ হওয়ার পর কিছুদিন আগেই সিবিআই মামলায় তিনি জামিন পেয়েছেন। কিন্তু এখনও তাঁকে থাকতে হচ্ছে ইডি হেফাজতে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ