BREAKING NEWS

১৩  আষাঢ়  ১৪২৯  মঙ্গলবার ২৮ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

নৌসেরায় ভারতীয় সেনাঘাঁটি লক্ষ্য করে তীব্র গুলিবর্ষণ পাক সেনার

Published by: Sangbad Pratidin Digital |    Posted: April 17, 2017 4:49 am|    Updated: October 9, 2019 3:40 pm

Pak violates ceasefire in Nowshera sector

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের অশান্ত জম্মু ও কাশ্মীর। সোমবার সকাল থেকে নিয়ন্ত্রণরেখার কাছে নৌসেরা সেক্টরে ভারতীয় সেনাঘাঁটি লক্ষ্য করে তীব্র গুলিবর্ষণ করছে পাক রেঞ্জার্সরা। ভারতীয় সেনার বিরুদ্ধে স্বয়ংক্রিয় আগ্নেয়াস্ত্র থেকে অবিরত গুলি ও মর্টার ছুঁড়ছে পাক সেনা। খবরটি জানিয়েছে সংবাদ সংস্থা এএনআই।

[কালো টাকা উদ্ধারে কেন্দ্রের কাছে জমা পড়েছে ৩৮ হাজার ই-মেল]

পাক সেনার সংঘর্ষ বিরতি চুক্তি লঙ্ঘনের পাল্টা জবাব দিচ্ছে ভারতীয় সেনাবাহিনীও। এখনও পর্যন্ত দু’পক্ষেরই কোনও ক্ষয়ক্ষতির খবর মেলেনি। গতকাল জঙ্গিদের গুলিতে প্রাক্তন সরকারি আইনজীবী ইমতিয়াজ আহেমদ খানের মৃত্যু হয়েছে। সোপিয়ানের পিঞ্জরে জঙ্গিরা খুব কাছ থেকে গুলি করে ইমতিয়াজ আহমেদকে। স্থানীয় মসজিদ থেকে প্রার্থনা শেষে বাড়ি ফেরার পথে রাস্তাতেই তাঁকে গুলি করে জঙ্গিরা। স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে তাঁর মৃত্যু হয়।

এখানেই শেষ নয়, এএনআই সূত্রে খবর, জঙ্গিদের গুলিতে মৃত্যু হয়েছে আবদুল রশিদ ওরফে বিল্লা নামে এক দুষ্কৃতীরও। উত্তর কাশ্মীরের বান্দিপোরা জেলার হাজিন এলাকায় তার বাড়িতে ঢুকে এলোপাথাড়ি গুলি চালায় জঙ্গিরা। জখম অবস্থায় রশিদকে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে তাকে মৃত বলে ঘোষণা করা হয়। ১৯৯৬-তে বান্দিপোরায় সাতজন সাধারণ মানুষকে হত্যার অভিযোগ উঠেছিল বিল্লার বিরুদ্ধে। তাকে খুঁজছিল পুলিশ।

[এবার IIT-তে মহিলাদের জন্য বিশেষ সংরক্ষণ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে