Advertisement
Advertisement

ভারতীয় সেনাবাহিনীর WhatsApp নম্বরে হানা পাকিস্তানের

সমানে আসছে Spam Message

Pakistani spam message Indian Army whats app

সমানে আসছে Spam Message

Published by: Sangbad Pratidin Digital
  • Posted:March 5, 2017 9:21 am
  • Updated:March 5, 2017 9:21 am

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্কভারতীয় সেনাদের সমস্যার কথা শুনতে চালু করা হয়েছিল হোয়াটসঅ্যাপ নম্বর। কিন্তু দেখা যাচ্ছে ভূয়ো মেসেজে ভরে যাচ্ছে নম্বরটি। আসছে কুরুচিকর ভিডিও। এবং এইসব স্প্যাম মেসেজগুলি আসছে পাকিস্তান থেকে। ভারত ও এ দেশের সেনা-জওয়ানদের প্রতি কুরুচিকর মন্তব্যে ভরে যাচ্ছে হোয়াটসঅ্যাপ।

দলে দলে ভক্তরা চলেছেন নবদ্বীপ, কেন জানেন?

Advertisement

সম্প্রতি সোশাল মিডিয়ায় ভারতীয় সেনারা তাঁদের বঞ্চনার কাহিনী যেভাবে তুলে ধরছেন তাতে কিছুটা হলেও অস্বস্তিতে কেন্দ্র। এরপরই সিদ্ধান্ত হয়, সেনারা আর্মি হেডকোয়ার্টারে সরাসরি যাতে নিজেদের সমস্যার কথা তুলে ধরতে পারেন তার জন্য একটি হোয়াটসঅ্যাপ নম্বর চালু করা হবে। গত ২৮ জানুয়ারি আর্মি হেড কোয়ার্টার থেকে +91 9643300008 নম্বরটি চালু করা হয়।

Advertisement

চলতি মাসেই ডিএ বাড়ছে কেন্দ্রীয় সরকারি কর্মচারীদের

নম্বরটি চালু হওয়ার পর এক মাস কেটে গিয়েছে। প্রায় ৩০ হাজার মেসেজ এসেছে হোয়াটসঅ্যাপে। কিন্তু দেখা যাচ্ছে, অধিকাংশই এসেছে পাকিস্তান থেকে। এবং সেই মেসেজগুলিতে ভারত ও ভারতীয় সেনাবাহিনীকে কটাক্ষ করা হয়েছে। ইতিমধ্যে সেইসব নম্বরগুলিকে ব্লক করা হয়েছে। কিন্তু ভারতীয় সেনাদের সমস্যা তুলে ধরার ক্ষেত্রে এই প্ল্যাটফর্মটি কতটা নিরাপদ তা নিয়ে ইতিমধ্যেই প্রশ্ন উঠতে শুরু করেছে।

সোপরে সেনা ছাউনির অদূরেই বিস্ফোরণ, জখম তিন স্থানীয় বাসিন্দা

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ