BREAKING NEWS

২৭ বৈশাখ  ১৪২৮  মঙ্গলবার ১১ মে ২০২১ 

READ IN APP

Advertisement

বাংলার ফলাফল নিয়ে প্রথমবার মুখ খুললেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি

Published by: Sulaya Singha |    Posted: May 2, 2021 8:17 pm|    Updated: May 2, 2021 8:52 pm

Modi

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মোদি নাকি মমতা? একুশের নির্বাচন জিতে কে নেবেন বাংলার দখল? এটাই ছিল লাখ টাকার সওয়াল। দীর্ঘ খেলা শেষে ভোটের গণনায় বাংলার রং সবুজ। আর ফলাফল সামনে আসার পরই সৌজন্য বার্তা দিলেন প্রধানমন্ত্রী। টুইট করে জয়ের জন্য শুভেচ্ছা জানালেন মমতা বন্দ্যোপাধ্যায় তথা তৃণমূলকে।

রবিবার টুইটারে মোদি (Narendra Modi) লেখেন, “বাংলায় জয়ের জন্য মমতা দিদি ও তৃণমূলকে শুভেচ্ছা। পশ্চিমবঙ্গের মানুষের সবরকম চাহিদা পূরণের চেষ্টা করবে কেন্দ্র। পাশাপাশি কোভিড মোকাবিলাতেও রাজ্যের পাশে থাকবে সরকার।” তবে বাংলায় উল্লেখযোগ্যভাবে বিজেপির আসন সংখ্যা বাড়াকেই ইতিবাচক পদক্ষেপ হিসেবে দেখছেন মোদি। দলীয় কর্মীদের চাঙ্গা করতেও বার্তা দিলেন মোদি। টুইট করেন, “আমাদের দলকে আশীর্বাদ দেওয়ার জন্য আমি বাংলার ভাইবোনদের ধন্যবাদ জানাতে চাই। গতবারের তুলনায় এবার উল্লেখযোগ্যভাবে আমাদের আসন সংখ্যা বেড়েছে। এভাবেই মানুষের জন্য কাজ করে যাব আমরা। নিজেদের সেরাটা দিয়ে লড়ার জন্য আমার দলের প্রত্যেক কর্মীকেও সাধুবাদ জানাই।”

 

[আরও পড়ুন: তামিলনাড়ুর মসনদে বসতে চলেছেন স্ট্যালিন, পুদুচেরিতে জয়ের পথে এনডিএ]

মমতা বন্দ্যোপাধ্যায়কে (Mamata Banerjee) শুভেচ্ছা জানিয়ে টুইট করেছেন বাংলার রাজ্যপাল জগদীপ ধনকড়ও। সোমবার সন্ধে ৭টায় রাজভবনে রাজ্যপালের সঙ্গে তৃণমূল নেত্রী দেখা করবেন বলেও জানিয়েছেন তিনি। পাশাপাশি রাজ্যজুড়ে হিংসা নিয়ে ফের সরব হন তিনি। হিংসা রুখতে সবরকম পদক্ষেপ করা হবে বলে জানান। এছাড়া সরকারের সঙ্গে হাত মিলিয়ে কোভিড মোকাবিলার আশ্বাসও দেন ধনকড়।

একুশের ভোটে বাংলায় নিশ্চিহ্ন হয়ে গিয়েছে কংগ্রেস। তবে তৃণমূল সুপ্রিমোকে শুভেচ্ছা জানাতে ভোলেননি কংগ্রেস নেতা রাহুল গান্ধী। বিজেপির হারকে খোঁচা দিয়েই লেখেন, “বিজেপির বিরুদ্ধে দুর্দান্ত জয়ের জন্য মমতাজিকে অনেক শুভেচ্ছা।”  

[আরও পড়ুন: প্রথা ভেঙে কেরলে বামেদের প্রত্যাবর্তন, প্রাণপণ ঝাঁপিয়েও দাগ কাটতে পারল না বিজেপি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement