BREAKING NEWS

১৪ মাঘ  ১৪২৮  শুক্রবার ২৮ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

‘নিজেদের বদলান, নাহলে…’, দলীয় সাংসদদের কড়া হুঁশিয়ারি মোদির

Published by: Biswadip Dey |    Posted: December 7, 2021 12:59 pm|    Updated: December 7, 2021 1:15 pm

PM Modi has repeatedly advised his party MPs and ministers to be disciplined। Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নিজেদের বদলে ফেলুন। না হলে আগামী দিনে পরিবর্তন আসবে। এভাবেই দলীয় সাংসদের কড়া ভাষায় সতর্ক করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (PM Modi)। সংসদে চলছে শীতকালীন অধিবেশন । সেখানে যেসব বিজেপি (BJP) সাংসদরা অনিয়মিত, তাঁদের উদ্দেশেই এই হুঁশিয়ারি।

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের দাবি, সূত্র থেকে জানা গিয়েছে প্রধানমন্ত্রীর এই হুঁশিয়ারির কথা। তিনি বলেছেন, ”অনুগ্রহ করে সংসদ ও দলীয় বৈঠকগুলিতে নিয়মিত উপস্থিত থাকুন। বাচ্চাদের মতো এই নিয়ে বারবার জোর করতে আমার ভাল লাগে না। যদি আপনারা নিজেদের না বদলান তাহলে কিন্তু আগামী দিনে পরিবর্তন আসবে।”

[আরও পড়ুন: মধ্যপ্রদেশের মিশনারি স্কুলে পাথর ছুঁড়ে হামলা বজরং দলের! কোনও মতে রক্ষা পড়ুয়াদের]

আসলে এবারের অধিবেশনে বিজেপিকে বিরোধীদের কড়া বিরোধিতার মুখে পড়তে হয়েছে। একাধিক ইস্যু নিয়েই সরব হয়েছে বিরোধী দলগুলি। গত শনিবার নাগাল্যান্ডে সেনার গুলিতে ১৪ জন নিরীহ নাগরিকের মৃ্ত্যুর ঘটনা সেই বিক্ষোভে নতুন মাত্রা যোগ করেছে। কেবল নাগাল্যান্ডের ঘটনাই নয়, বাদল অধিবেশনে হট্টগোলের জেরে সংসদের শীতকালীন অধিবেশন থেকে সাসপেন্ড করা হয়েছে ১২ জন সাংসদকে। এদের মধ্যে রয়েছেন তৃণমূলের দুই রাজ্যসভার সাংসদ দোলা সেন (Dola Sen) এবং শান্তা ছেত্রী (Shanta Chetri)। এছাড়াও রয়েছেন ৬ কংগ্রেস সাংসদ, এক সিপিএম সাংসদ, এক সিপিআই সাংসদ, এবং দু’জন শিব সেনা সাংসদ। এই ঘটনাকে ঘিরেও প্রতিবাদে উত্তাল বিরোধীরা। এই অবস্থায় বিজেপির সমস্ত সাংসদরা যাতে লোকসভা ও রাজ্যসভায় উপস্থিত থাকেন, তা নিশ্চিত করতে চান প্রধানমন্ত্রী মোদি। 

এদিনের বৈঠকে মোদি ছাড়াও উপস্থিত ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ, বাণিজ্য মন্ত্রী পীযূষ গোয়াল, বিদেশমন্ত্রী এস জয়শংকর, সংসদ বিষয়ক মন্ত্রী প্রহ্লাদ যোশী ও বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার মতো দলের গুরুত্বপূর্ণ নেতারা।

[আরও পড়ুন: Covid Vaccination: বিহারে গিয়ে কোভিড টিকা নিলেন মোদি-সোনিয়া-প্রিয়াঙ্কা! তালিকার ছবি ভাইরাল]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে