BREAKING NEWS

০২ জ্যৈষ্ঠ  ১৪২৯  মঙ্গলবার ১৭ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘মোদি আমাদের বাবা’, তামিলনাড়ুর মন্ত্রীর মন্তব্যে বিতর্ক

Published by: Soumya Mukherjee |    Posted: March 9, 2019 4:48 pm|    Updated: March 9, 2019 4:48 pm

PM Modi our daddy, India's daddy.

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি আমাদের বাবা, ভারতের বাবা। বিজেপির সঙ্গে জোট প্রসঙ্গে কথা বলতে গিয়ে শনিবার এই মন্তব্যই করলেন তামিলনাড়ুর মন্ত্রী কে টি রাজেন্দ্র বালাজি। পাশাপাশি তিনি একথাও উল্লেখ করেন যে জয়ললিতা মারা যাওয়ার পর এআইএডিএমকে বাবার মতোই সাহায্য করেছেন মোদি। যেকোনও পরিস্থিতিতে তাঁর সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। তামিলনাড়ুর দুধ ও দুগ্ধজাত পণ্য উন্নয়ন মন্ত্রী বালাজির কথায়, “মোদি এখন আমাদের বাবা। আম্মা মারা যাওয়ার পর একজন বাবার মতন আমাদের পাশে দাঁড়িয়ে পরামর্শ দেওয়ার পাশাপাশি সবরকম সাহায্য করেছেন।”

[ফের রাজস্থান সীমানায় পাক ড্রোন, গুলি করে নামাল বিএসএফ]

কয়েকদিন আগে লোকসভা ভোটে লড়াইয়ের জন্য জোটবদ্ধ হয়েছে বিজেপি ও এআইএডিএমকে। বিজেপির সঙ্গে জোট গড়া অপছন্দের ছিল জয়ললিতার। তাহলে তাঁরা কেন বিজেপির সঙ্গে জোট গড়লেন? এই প্রশ্নের উত্তর দিতে গিয়ে বালাজি বলেন, “মোদি শুধুমাত্র এআইএডিএমকে-এর বাবা নয়, গোটা দেশের বাবা। তাই জন্যই এআইএডিএমকে বিজেপির সঙ্গে জোট গড়েছে।”

মজার কথা হল, ২০১৪ সালে লোকসভা নির্বাচনের সময় নরেন্দ্র মোদির থেকে তিনি ভাল বলে মন্তব্য করেছিলেন জয়ললিতা। বলেছিলেন, সরকার পরিচালনার ক্ষেত্রে গুজরাটের মোদির থেকে ভাল তামিলনাড়ুর মহিলা। বালাজিকে এই বিষয়টি মনে করিয়ে দিলে তিনি বলেন, আসলে তামিলনাড়ুর সুযোগ্য নেতৃত্বের কথা বিশ্বের সামনে তুলে ধরতেই এই মন্তব্য করেছিলেন আম্মা। তা না হলে তিনি মোদিকে যথেষ্ট শ্রদ্ধা করতেন। অটলবিহারী বাজপেয়ীর আমল থেকেই তাঁদের মধ্যে খুব ভাল বন্ধুত্ব ছিল।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে