Advertisement
Advertisement
Cingress

মনমোহনের আরোগ্য কামনায় টুইট মোদির, হাসপাতালে গেলেন কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী

চিকিৎসকরা জানিয়েছেন, মনমোহনের শারীরিক অবস্থার নতুন করে কোনও অবনতি হয়নি।

PM Modi tweets for ex-PM Manmohan Singh, wishes speedy recovery | Sangbad Pratidin
Published by: Monishankar Choudhury
  • Posted:October 14, 2021 11:18 am
  • Updated:October 14, 2021 11:18 am

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেশের প্রাক্তন প্রধানমন্ত্রী তথা বর্ষীয়ান কংগ্রেস নেতা মনমোহন সিংয়ের আরোগ্য কামনায় টুইট করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। একইসঙ্গে, এদিন অসুস্থ প্রাক্তন প্রধানমন্ত্রীকে দেখতে হাসপাতালে গেলেন কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী মনসুখ মাণ্ডব্য।

[আরও পড়ুন: লখিমপুর কাণ্ডে জামিন পেলেন না স্বরাষ্ট্র প্রতিমন্ত্রীর ছেলে আশিস মিশ্র]

বুধবার অর্থাৎ গতকাল ফের অসুস্থ হয়ে পড়েন মনমোহন সিং (Manmohan Singh)। তারপরই তাঁকে দিল্লির এইমসের (AIIMS) কার্ডিওলজি বিভাগে ভরতি করা হয়। জানা গিয়েছে, জ্বর এবং দুর্বলতা রয়েছে তাঁর। বৃহস্পতিবার অবশ্য চিকিৎসকরা জানিয়েছেন মনমোহনের শারীরিক অবস্থার নতুন করে কোনও অবনতি হয়নি। তিনি এখন স্থিতিশীল। এদিন ওই পোড় খাওয়া রাজনীতিবিদ তথা ভারতীয় অর্থনীতির অন্যতম কারিগর মনমোহন সিংয়ের দ্রুত আরোগ্য কামনা করেন মোদি (Narendra Modi)। নিজের টুইটার হ্যান্ডেলে তিনি লেখেন, “আমি মনমোহন সিংজির সুস্বাস্থ্য ও আরোগ্য কামনায় প্রার্থনা করছি।”

জ্বর এবং শারীরিক দুর্বলতা নিয়ে গতকাল রাজধানীর এইমসে ভরতি করানো হয় মনমোহনকে। ৮৯ বছরের কংগ্রেস নেতা এবং রাজ্যসভার সদস্য মনমোহন এর বেশ কিছু দিন আগে করোনা আক্রান্ত হয়ে এইমসে ভরতি হয়েছিলেন। গত এপ্রিলে কোভিড টিকার (Corona vaccine) জোড়া ডোজ নেওয়ার পরও মারণ ভাইরাস থাবা বসিয়েছিল তাঁর শরীরে। টিকার দ্বিতীয় ডোজ নেওয়ার দিন দশেক পরই কোভিড পজিটিভ হন মনমোহন। একাধিক উপসর্গ নিয়ে তাঁকে ভরতি করা হয় এইমসে। তাঁর চিকিৎসার জন্য তৈরি হয় বিশেষ টিম। বয়স নব্বইয়ের কাছাকাছি হওয়ায় তাঁর শারীরিক পরিস্থিতি নিয়ে বেশ চিন্তাতেই ছিলেন চিকিৎসকরা।

উল্লেখ্য, গত বছর মে মাসেও বুকে ব্যথা নিয়ে এইমসে ভরতি হয়েছিলেন। সেবারও কার্ডিও ওয়ার্ডে তাঁর চিকিৎসা হয়েছিল। এবারও জানা যাচ্ছে, কার্ডিও বিভাগেই ভরতি করা হয়েছে তাঁকে। সেই কারণেই ছড়ায় উদ্বেগ। প্রাক্তন প্রধানমন্ত্রীর সুস্থতা কামনা করে টুইট করছেন ভারতীয়রা।

[আরও পড়ুন: Coronavirus: গত ২৪ ঘণ্টায় ফের ঊর্ধ্বমুখী দেশের করোনা গ্রাফ, উৎসবের মরশুমে বাড়ছে উদ্বেগ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ