BREAKING NEWS

২৮ শ্রাবণ  ১৪২৭  বৃহস্পতিবার ১৩ আগস্ট ২০২০ 

Advertisement

‘ভোট নয়, মানুষের জন্য কাজ করেন বিজেপি কর্মীরা’, বললেন মোদি

Published by: Monishankar Choudhury |    Posted: July 4, 2020 9:53 pm|    Updated: July 4, 2020 9:53 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা মহামারীর সঙ্গে লড়াই করছে দেশ। এহেন সময়ে দলীয় কর্মীদের চাঙ্গা করতে বার্তা দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Narendra Modi)। শনিবার ভারচুয়াল মাধ্যমে নমো বলেন, “ভোটের জন্য নয়, বিজেপি কর্মীরা দেশের জন্য কাজ করেন।”

[আরও পড়ুন: বদ্ধ এসি কামরায় সংক্রমণের ভয়! এবার বিশেষ ব্যবস্থা রেলের]

করোনাকালে এর আগে গত ৬ এপ্রিল কর্মীদের বার্তা দিয়েছিলেন মোদি। তারপর আজ ফের প্রধানমন্ত্রী বলেন, “এই টালমাটাল সময়ে দেশজুড়ে আমাদের সমর্থকরা মানুষের জন্য কাজ করে চলেছেন। যাঁদের সাহায্যের প্রয়োজন তাঁদের দিকে হাত বাড়িয়ে দিচ্ছেন তাঁরা।” তিনি আরও বলেন, “জনসংঘ ও বিজেপির জন্মের মূল উদ্দেশ্য হচ্ছে দেশকে সুখী ও সমৃদ্ধ করা। আমরা রাজনীতির মাধ্যমে জনতার সেবা করছি। আমরা কখনও ব্যক্তিগত লাভের জন্য মসনদ ব্যবহার করিনি।”

এদিন দেশের প্রত্যন্ত অঞ্চলে দলীয় কর্মীদের অবদানের কথা মনে করিয়ে তাঁদের ধন্যবাদ জানান প্রধানমন্ত্রী। তাঁর বক্তব্য, প্রত্যন্ত অঞ্চলে থেকে যাঁরা দিনরাত কাজ করে চলেছেন, তাঁদের ছবি টেলিভিশনে আসে না। তবুও প্রচারের আশা না করে নিরলসভাবে তাঁরা কাজ করে যাচ্ছেন।

গত ৬ এপ্রিল বিজেপির সর্বভারত সভাপতি জগৎ প্রকাশ নাড্ডা বলেছিলেন দলের ৪০ বছর পূর্তিতে প্রতিটি বুথে ৪০টি পরিবারের দায়িত্ব নেবেন দলের কর্মীরা। আজ সেই প্রসঙ্গে তিনি বলেন, “আমরা যে কথা দিয়েছিলাম তা পালন করেছি। সাফল্যের সঙ্গে আমাদের কর্মীরা কাজ করছেন।” এদিনের দিল্লিতে বিজেপির সদর দপ্তরে ভারচুয়াল সভায় উপস্থিত ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ, অর্থমন্ত্রী নির্মল সীতারমণ ও প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিং-সহ অনেকেই।

[আরও পড়ুন: কুৎসার জন্যই ভিত্তিহীন মন্তব্য, মোদির হাসপাতাল সফর বিতর্কে মুখ খুলল ভারতীয় সেনা]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement