BREAKING NEWS

১ জ্যৈষ্ঠ  ১৪২৮  রবিবার ১৬ মে ২০২১ 

READ IN APP

Advertisement

কাশ্মীরে ফের জঙ্গি হামলা, এলোপাথারি গুলিতে ঝাঁজরা পুলিশ ইন্সপেক্টর

Published by: Paramita Paul |    Posted: October 20, 2020 8:53 am|    Updated: October 20, 2020 9:06 am

Bengali news: Police Inspector Shot Dead by Militants in Anantnag District | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভূস্বর্গে ফের জঙ্গি হামলা। এবার নিশানায় এক পুলিশ কর্মী। কাশ্মীরে অতর্কিত জঙ্গি হামলায় শহিদ হলেন এক পুলিশ ইনসপেক্টর। সোমবার রাতে অনন্তনাগে ওই পুলিশ আধিকারিককে লক্ষ্য করে গুলি ছুঁড়তে থাকে জঙ্গিরা। গুরুতর জখম হন ওই পুলিশ কর্মী। পরে হাসপাতালে নিয়ে যাওয়ার সময় তাঁর মৃত্যু হয়।

শহিদ পুলিশ কর্মীর নাম মহম্মদ আসরাফ ভাট। সোমবার সন্ধেয় তিনি মসজিদ থেকে প্রার্থনা করে বাড়ি ফিরছিলেন। সেই সময় বিজবেহরা এলাকায় তাঁকে লক্ষ্য করে এলোপাথারি গুলি ছুঁড়তে থাকে জঙ্গীরা। গুরুতর জখম অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন তিনি। সঙ্গে সঙ্গে জেলা হাসপাতালে নিয়ে গেলে তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা। তবে কার এই হামলা চালিয়েছে, তা এখনও স্পষ্ট হয়নি। ঘটনার পর গোটা এলাক ঘিরে ফেলে বিশাল নিরাপত্তাবাহিনী। কারা এই হামলা চালাল তা তদন্ত করে দেখা হচ্ছে। 

[আরও পড়ুন : ব্যক্তিগত যানবাহন নেই, মোষের পিঠে চেপেই মনোনয়নপত্র জমা দিলেন বিহারের নির্দল প্রার্থী]

প্রসঙ্গত, গত কয়েক মাসে কাশ্মীরে এ ধরনের বিচ্ছিন্ন হামলা চালাচ্ছে জঙ্গিরা।  কখনও তাঁদের টার্গেট স্থানীয় রাজনৈতিক নেতা-কর্মী তো কখনও টহলদারিরত জওয়ানরা। সোমবার সকালেও পুলওয়ামার কাছে নাকা চেকিং-এ ব্যস্ত জওয়ানদের লক্ষ্য করে এলোপাথারি গুলি ছোঁড়ে এক দুষ্কৃতী। একের পর এক এই ধরণের হামলা আতঙ্কিত এলাকাবাসী। 

[আরও পড়ুন : কাশ্মীরের জঙ্গিদের সঙ্গে যোগাযোগই লক্ষ্য, নিয়ন্ত্রণরেখায় মোবাইল টাওয়ার বসাচ্ছে পাকিস্তান]

এদিকে এদিনই সোপিয়ানে নিকেশ হয় এক সন্ত্রাসবাদী। ওই এলাকায় জঙ্গিদের লুকিয়ে থাকার খবর মেলে। এরপরই জঙ্গিদের ঘাঁটি ঘিরে ফেলে তাদের আত্মসমর্পন করতে বলা হয়। সে কথায় কান দেয়নি জেহাদিরা। পালটা নিরাপত্তরক্ষীদের লক্ষ্য করে এলোপাথারি গুলি ছুঁড়তে শুরু করে তারা। যৌথবাহিনীর পালটা গুলিতে খতম হয় এক সন্ত্রাসবাদী। গোটা এলাকা নিশ্ছিদ্র নিরাপত্তার চাদরে মুড়ে ফেলা হয়। চলে তল্লাশিও। 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement