BREAKING NEWS

০৫ জ্যৈষ্ঠ  ১৪২৯  রবিবার ২২ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ফের টার্গেট পুলিশকর্মী, শ্রীনগরে জঙ্গিদের গুলিতে শহিদ কনস্টেবল

Published by: Sayani Sen |    Posted: November 8, 2021 10:21 am|    Updated: November 8, 2021 11:29 am

Policeman was targeted by the terrorists in the Srinagar । Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের জঙ্গিদের (Terrorist) টার্গেট পুলিশকর্মী। জম্মু-কাশ্মীরের শ্রীনগরে বাতমালু এলাকায় জঙ্গিদের গুলিতে শহিদ পুলিশকর্মী। এলাকা ঘিরে রেখেছে পুলিশ। জঙ্গির খোঁজে শুরু তল্লাশি।

নিহত তৌসিফ আহমেদ এসডি কলোনির বাতমালু এলাকার বাসিন্দা ছিলেন। রবিবার রাত আটটা নাগাদ তাঁর বাড়ির সামনেই ছিলেন তৌসিফ। তাঁকে যে টার্গেট করা হচ্ছে তা ঘুণাক্ষরেও টের পাননি ওই পুলিশকর্মী। কিছু বুঝে ওঠার আগেই গুলি ছুঁড়তে শুরু করে জঙ্গিরা। মুহূর্তেই তাঁর শরীর ঝাঁজরা হয়ে যায়।

[আরও পড়ুন: খাস কলকাতায় রাস্তায় ফেলে যুবকের বুকে পা সিভিক ভলান্টিয়ারের! নিন্দায় সরব পুলিশ কমিশনার]

গুলির বিকট শব্দ শুনে বাড়ি থেকে বেরিয়ে পড়েন অন্যান্য পুলিশকর্মীরা। ততক্ষণে রক্তাক্ত তিনি। তাঁকে তড়িঘড়ি উদ্ধার করে এসএমএইচএস হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকরা জানান, ওই পুলিশকর্মীর মৃত্যু হয়েছে। ন্যাশনাল কনফারেন্স এই ঘটনার তীব্র নিন্দা করে। দলের তরফে নিহতের পরিজনদের প্রতি শোকপ্রকাশ করা হয়েছে। এরপরই এলাকা ঘিরে ফেলা হয়। জঙ্গিদের খোঁজে শুরু হয় তল্লাশি অভিযান। তবে এখনও কাউকে পাকড়াও করা যায়নি।

এদিকে, জম্মু-কাশ্মীরের কুলগামে গ্রেনেড হামলাও চালায় জঙ্গিরা। রবিবার সন্ধে ৬টা ২৫ নাগাদ নেহামা চকে রাস্তার পাশে গ্রেনেড বিস্ফোরণ হয়। তবে হতাহতের কোনও খবর নেই। গত বেশ কয়েকদিন ধরেই উত্তপ্ত জম্মু ও কাশ্মীর। সেনা-জঙ্গি সংঘর্ষের পাশাপাশি নিরীহ ভিন রাজ্যের শ্রমিকদের উপর লাগাতার আক্রমণ করছে পাক মদতপুষ্ট জঙ্গিরা। তারই মাঝে ফের জঙ্গির গুলিতে শহিদ পুলিশকর্মী।

[আরও পড়ুন: গাড়ি থামিয়ে ফ্লাইওভার থেকে ঝাঁপ সরকারি গাড়ির চালকের, হাসপাতালে মৃত্যু]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে