BREAKING NEWS

০৫ জ্যৈষ্ঠ  ১৪২৯  রবিবার ২২ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

গাড়ি থামিয়ে ফ্লাইওভার থেকে ঝাঁপ সরকারি গাড়ির চালকের, হাসপাতালে মৃত্যু

Published by: Sucheta Sengupta |    Posted: November 7, 2021 9:31 pm|    Updated: November 7, 2021 9:59 pm

Man jumps from Maa Flyover, Kolkata and braught dead at hospital | SangbadPratidin

ছবি: প্রতীকী

অর্ণব আইচ: ফের মা উড়ালপুলে (Maa Flyover) দুর্ঘটনা। সন্ধে পেরতেই ফাঁকা উড়ালপুলে গাড়ি থামিয়ে ঝাঁপ দিলেন চালক।  তাঁকে উদ্ধার করে চিত্তরঞ্জন ন্যাশনাল মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। রাত সাড়ে আটটার পর এই দুর্ঘটনাটি ঘটে। তদন্তে নেমেছে পুলিশ। 

সন্ধের দিকে মা ফ্লাইওভার খানিকটা শুনশান। রবিবার  আরও ফাঁকা ছিল রাস্তা। ঘড়ির কাঁটা তখন সাড়ে আটটা পেরিয়েছে। পুলিশ সূত্রে খবর, পার্কসার্কাসের (Park Circus)দিক থেকে রুবির দিকে যাচ্ছিল একটি গাড়ি। গাড়িতে ‘Govt of West Bengal’ লেখা লোগো ছিল। ১৮ নং পিলারের কাছে গাড়িটি আচমকা থেমে যায়। তারপর চালক গাড়ি থেকে বেরিয়ে উড়ালপুল থেকে ঝাঁপ দেন। তাঁকে উদ্ধার করে ন্যাশনাল মেডিক্যাল কলেজে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। 

[আরও পড়ুন: খাস কলকাতায় নিষিদ্ধ বাজি ফেটে আহত ডেপুটি সুপার, উগরে দিলেন ক্ষোভ]

মা উড়ালপুলে এ ধরনের মরণঝাঁপ কিংবা দুর্ঘটনা নতুন নয়। একাধিক ঘটনায় বারবার খবরের শিরোনামে চলে আসে কলকাতা শহরের অন্যতম সংযোগকারী এই ফ্লাইওভার। শুধু তাইই নয়, চিনা মাঞ্জার দাপটে একাধিক বাইক আরোহী জখম হয়েছেন। ফলে উড়ালপুলের নিরাপত্তা নিয়েও হাজার প্রশ্ন ওঠে। আর এবার আত্মহত্যার মতো ঘটনা ঘটল। 

[আরও পড়ুন: একডালিয়া এভারগ্রিন হচ্ছে ‘সুব্রত ভবন’, প্রয়াত সভাপতির মর্মরমূর্তি বসছে ক্লাব চত্বরে]

শনিবার সকালেই মা উড়ালপুল দিয়ে যাওয়ার সময়ে বেসরকারি বাসের গতির বলি হয়েছেন বছর পঁচিশের এক যুবক। বাসের ধাক্কায় বাইক আরোহীর মৃত্যু হয় ঘটনাস্থলে। এরপর রবিবার সন্ধেবেলায় এই ঘটনা। মৃত ব্যক্তির নাম-পরিচয় জানতে তদন্ত শুরু করেছে পুলিশ। তিনি রাজ্য সরকারের কোন বিভাগের কর্মী, কী কারণেই বা এভাবে ঝাঁপ দিলেন, সেসব খতিয়ে দেখা হচ্ছে। 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে