Advertisement
Advertisement
Mumbai

মহিলাকে পিষে দিয়েছিল শিব সেনা নেতার মদ্যপ ছেলের BMW! অবশেষে গ্রেপ্তার অভিযুক্ত

এই মামলায় সব মিলিয়ে ১২ জনকে হেফাজতে নিয়েছে পুলিশ।

Politician's Son Arrested 72 Hours After Mumbai BMW Hit-And-Run
Published by: Biswadip Dey
  • Posted:July 9, 2024 8:50 pm
  • Updated:July 9, 2024 8:50 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শিব সেনা নেতার মদ্যপ ছেলের বিলাসবহুল BMW পিষে দিয়েছিল এক মহিলাকে। গত ৭২ ঘণ্টা ধরে এমনই অভিযোগে উত্তাল মহারাষ্ট্র (Maharashtra)। পুণে (Pune) শহরের পোর্সে কাণ্ডের পর এই দুর্ঘটনা নিয়েও বিতর্ক তুঙ্গে। অবশেষে মঙ্গলবার সন্ধ্যায় গ্রেপ্তার হলেন অভিযুক্ত মিহির শাহ। এই নিয়ে এই মামলায় সব মিলিয়ে ১২ জনকে হেফাজতে নিয়েছে পুলিশ। তাঁদের মধ্যে রয়েছেন মিহিরের মা ও দুই বোনও।

মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ শিণ্ডের দলের নেতা রাজেশ শাহর ছেলে মিহির। বয়স ২৪ বছর। অভিযোগ, গত শনিবার রাতে বাড়ি ফেরার পথে জুহুর একটি বারে মদ্যপান করেন মিহির। এর পর তিনি ‘লং ড্রাইভে’ নিয়ে যেতে বলেন ড্রাইভারকে। ওরলিতে পৌঁছনোর পর নিজেই গাড়ি চালাবেন বলে জেদ ধরেন। মিহির স্টিয়ারিংয়ে বসার কিছুক্ষণ পরেই একটি স্কুটারে ধাক্কা মারেন। স্কুটারে ছিলেন মাছ বিক্রেতা প্রদিক নাকভা এবং তাঁর স্ত্রী কাবেরী নাকভা। অন্য দিনের মতোই রাতে মুম্বই বন্দরে পাইকারি বাজারে মাছ কিনতে যাচ্ছিলেন তাঁরা। মিহিরের গাড়ি পিষে দেয় কাবেরীকে। প্রদিক অল্প আহত হলেও প্রাণে বেঁচে যান। শুরুতেই জিজ্ঞাসাবাদের জন্য রাজেশ এবং ড্রাইভারকে হেফাজতে নিয়েছিল পুলিশ। একে একে আরও অনেককেই হেফাজতে নেওয়া হলেও মিহির পলাতক ছিলেন। বন্ধ ছিল তাঁর ফোনও। কিন্তু ৭২ ঘণ্টা যেতে না যেতেই পুলিশের জালে ধরা দিলেন তিনিও।

Advertisement

[আরও পড়ুন: ত্রিশঙ্কু ভোটের ফল, ফ্রান্সে মুখ পুড়ল প্রেসিডেন্ট ম্যাক্রোঁর]

তদন্তকারীদের দাবি, মিহিরের মা ও বোনেরা তাঁকে লুকিয়ে থাকতে সাহায্য করছিলেন। এখন দেখার, তাঁদেরও অভিযুক্তর তালিকাভুক্ত করা হয় কিনা। জানা গিয়েছে, মুম্বই থেকে ৬৫ কিমি দূরে ভিরারের এক অ্যাপার্টমেন্টে লুকিয়ে ছিলেন মিহির। সেখান থেকেই গ্রেপ্তার করা হয়েছে তাঁকে।

Advertisement

[আরও পড়ুন: ‘রাশিয়ার সঙ্গে বন্ধুত্ব কখনও মাইনাসে নামবে না’, মস্কোয় মন্তব্য মোদির]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ