Advertisement
Advertisement
Prajwal Revanna

সেক্স স্ক্যান্ডালে জড়িয়ে জেলে প্রজ্জ্বল রেভান্না, এবার যুবককে ‘যৌন হেনস্তা’য় গ্রেপ্তার দাদা

মামলাকারী যুবকের অভিযোগ, সুরজ তাঁকে উলঙ্গ করে যৌন হেনস্তা করেন। তাঁর পরিবারকে প্রাণে মেরে দেওয়ার হুমকিও দেন।

Prajwal Revanna’s brother Suraj arrested for alleged assault of party worker
Published by: Subhajit Mandal
  • Posted:June 23, 2024 10:53 am
  • Updated:June 23, 2024 10:54 am

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শনিবার অভিযোগ করেছিলেন, যৌন নিগ্রহের মিথ্যা মামলায় ফাঁসানো হচ্ছে তাঁকে। দলীয় কর্মীই তাঁকে ফাঁসানোর চেষ্টা করছেন। রবিবার সেই কর্মীর করা যৌন নিগ্রহের মামলাতেই গ্রেপ্তার হলেন সেক্স স্ক্যান্ডালে নাম জড়ানো জেডিএস সাংসদ প্রজ্বল রেভান্নার দাদা সুরজ রেভান্না (Suraj Revanna)। রবিবার সুরজকে গ্রেপ্তার করেছে কর্নাটক পুলিশ।

প্রসঙ্গত, সুরজ বিধায়ক এইচ ডি রেভান্নার (HD Revanna) ছেলে। প্রাক্তন প্রধানমন্ত্রী দেবেগৌড়ার নাতি। যৌন কেলেঙ্কারিতে নাম জড়ানো প্রজ্জ্বল রেভান্নার দাদা। এবং সুরজ নিজে জনতা দল সেকুলারের প্রথম সারির নেতা। শনিবারই সুরজের ঘনিষ্ঠ সহকারী শিবকুমার অভিযোগ করেছিলেন, জেডিএসের (JDS) যুব শাখার কর্মী চেতন কেএস ও তাঁর শ্যালক সুরজকে ব্ল্যাকমেইল করছেন। যৌন নিগ্রহের মিথ্যা মামলা দায়ের করে ফাঁসানোর চেষ্টা করছেন।

Advertisement

[আরও পড়ুন: কমছে দুধের দাম, করমুক্ত রেলের একাধিক পরিষেবা, জিএসটি বৈঠকে বড় পদক্ষেপ অর্থমন্ত্রীর]

সুরজ ঘনিষ্ঠের অভিযোগ ছিল, চেতন কেএস নামের ওই দলীয় কর্মী প্রথমে সুরজের সঙ্গে বন্ধুত্ব করেন। পরে ‘সুরজ রেভান্না ব্রিগেডে’র হয়ে কাজ শুরু করেন। সম্প্রতি চেতন সুরজের কাছে পারিবারিক খরচ চেয়েছিলেন। প্রথম পাঁচ ও পরে দুকোটি টাকা চাওয়া হয়েছিল। কিন্তু সুরজ তা দিতে রাজি হননি। অভিযোগ, এর পরই চেতন হুমকি দেন, তিনি সুরজ রেভান্নার বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ আনবেন। এদিকে অভিযোগকারী চেতন কে এস (Chetan KS) সুরজ ঘনিষ্ঠদের এই সব দাবি অস্বীকার করে সত্যিই কর্নাটকের হাসনে একটি যৌন হেনস্তার অভিযোগ দায়ের করে আসেন।

Advertisement

[আরও পড়ুন: স্বর্ণমন্দিরে যোগাসন! শিখ ভাবাবেগে আঘাতের অভিযোগে তরুণীর বিরুদ্ধে মামলা]

চেতনের অভিযোগ, ১৬ জুন তিনি সুরজের ফার্ম হাউসে গিয়েছিলেন। সেখানে সুরজ তাঁকে উলঙ্গ করে যৌন হেনস্তা করেন। তাঁর পরিবারকে প্রাণে মেরে দেওয়ার হুমকি দেন। চেতনের অভিযোগ, মুখ বন্ধ রাখতে সুরজই শিবকুমারের মারফৎ তাঁকে প্রথমে দুকোটি পরে পাঁচ কোটি টাকা দেওয়ার প্রস্তাব দেন। এমনকী রাজনৈতিক ভাবে উন্নতিরও প্রতিশ্রুতি দেন। তাঁর কাছে সব প্রমাণ আছে বলে দাবি চেতনের। তাঁর অভিযোগের ভিত্তিতেই সুরজকে গ্রেপ্তার করেছে কর্নাটক পুলিশ।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ