BREAKING NEWS

০৮ জ্যৈষ্ঠ  ১৪২৯  সোমবার ২৩ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

চেন্নাই যাওয়ার পথে রাষ্ট্রপতির বিমানে গোলযোগ

Published by: Sangbad Pratidin Digital |    Posted: December 6, 2016 1:11 pm|    Updated: December 6, 2016 1:11 pm

President’s plane develops technical snag mid-air on way to Jaya’s funeral

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোমবার রাত ১১ টা ৩০ মিনিট। তখনই এল দুঃসংবাদটা। সকল জাগতিক মায়া ত্যাগ করে চলে গিয়েছেন আম্মা। তামিলনাড়ুর ‘আয়রন লেডি’-এর মৃত্যুতে শোকস্তব্ধ গোটা দেশ। প্রয়াত নেত্রীকে শেষ শ্রদ্ধা জানাতে চেন্নাইয়ে পৌঁছচ্ছেন দেশের তাবর নেতৃত্ব। কিন্তু আম্মাকে শেষ শ্রদ্ধা জানাতে গিয়ে বিপাকে পড়লেন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়। তামিলনাড়ু যাওয়ার পথে রাষ্ট্রপতির বিমান মাঝআকাশে গোলযোগের সম্মুখীন হয়। আর তাই পুনরায় দিল্লি ফিরে আসে বিমানটি।

ভারতীয় বায়ুসেনার এই বিমানটি যান্ত্রিক গোলযোগের ফলেই মাঝ আকাশে বিপাকে পড়ে বলে জানা গিয়েছে। আর তাই বিমানটি পুনরায় দিল্লি ফিরে যায়। আর তাই মঙ্গলবার সকালে রাষ্ট্রপতির চেন্নাইয়ে পৌঁছনোর কথা থাকলেও, তিনি সেখানে উপস্থিত থাকতে পারেননি। যদিও রাষ্ট্রপতির দফতর সূত্রে খবর, বিমানের গোলযোগ মিটলেই রাষ্ট্রপতি তামিলনাড়ুর উদ্দেশ্যে রওনা হবেন।

আম্মার মৃত্যুতে শোকস্তব্ধ গোটা দেশ। তামিলনাড়ুর তালাইভির মৃত্যুতে শোকবার্তা জানাতে গিয়ে রাষ্ট্রপতি বলেছেন, “জীবনের সব যুদ্ধই তিনি জিতেছেন। কিন্তু মানুষকে কোথাও গিয়ে কোনও যুদ্ধে হেরে জেরে যেতে হয়। তিনিও এই যুদ্ধে হেরে গেলেন।”

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে