BREAKING NEWS

৯ শ্রাবণ  ১৪২৮  সোমবার ২৬ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

‘সত্যিটা হজম করতে পারছে না Congress’, BJP সাংসদদের বৈঠকে বেনজির তোপ Modi’র

Published by: Subhajit Mandal |    Posted: July 20, 2021 2:02 pm|    Updated: July 20, 2021 2:53 pm

Prime Minister Narendra Modi today said the Congress was unable to digest the BJP in power | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: Project Pegasus নিয়ে জাতীয় রাজনীতি যখন উত্তাল, তখনই কংগ্রেসকে বেনজির আক্রমণ শানালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Narendra Modi)। তাঁর বক্তব্য, যে দলটা নিজেরাই ধ্বংসের মুখে, ২-৩টি রাজ্যের মধ্যে গুটিয়ে গিয়েছে। তাঁরা যেন নিজেদের থেকে বিজেপিকে নিয়ে বেশি চিন্তিত। প্রধানমন্ত্রীর বক্তব্য, সরকারকে বদনাম করতে যথেচ্ছ মিথ্যাচার করছে কংগ্রেস। বিজেপি সাংসদদের উদ্দেশে তাঁর পরামর্শ, সত্যিটা মানুষের সামনে তুলে ধরুন। সত্যের মাধ্যমে ওদের মিথ্যা অপপ্রচার ধ্বংস করে দিন।

মঙ্গলবার BJP সাংসদদের বৈঠকে প্রধানমন্ত্রী বলেন, “মানুষ যে ওদের বাদ দিয়ে আমাদের পছন্দ করেছে, এই সত্যিটা হজম করতে পারছে না Congress। ওদের একটা অহমিকা আছে, আমরা ৬০ বছর এই দেশ শাসন করেছি। এই অহমিকার জন্যই ওঁরা যোগ্য বিরোধী দলের ভূমিকা পালন করতে ব্যর্থ হয়েছে।’ প্রধানমন্ত্রীর বক্তব্য, বিরোধী হিসাবে কংগ্রেসের উচিত মানুষের স্বার্থের কথা আরও জোরালভাবে তুলে ধরা। কিন্তু ওঁরা সেটা করছে না। কংগ্রেস মনে করে ক্ষমতা ওদের সঙ্গেই আছে। সব জায়গায় ওঁরা হারছে, তবু নিজেদের থেকে ওঁরা আমাদের নিয়েই বেশি চিন্তিত। মোদির দাবি, বিরোধী কংগ্রেস ভ্যাকসিনের (Corona Vaccine) অভাব অভাব করে একটা আতঙ্কের পরিবেশ সৃষ্টি করতে চাইছে। বিজেপি সাংসদদের বৈঠকে প্রধানমন্ত্রী বলেন, “মহামারী মানবজাতির সমস্যা। এটা রাজনীতির বিষয় নয়। এই মহামারীর আবহেও সরকার নিশ্চিত করছে যাতে কেউ অনাহারে না থাকেন। আপনারা মানুষের কাছে যান। সরকারের কাজের সত্যতা তুলে ধরুন। ওদের মিথ্যাচারকে ধ্বংস করে দিন।” আগামী ২৪ এবং ২৫ জুলাই বিজেপি সাংসদদের রেশন দোকানে  গিয়ে বিনামূল্যে রেশন প্রকল্পের প্রচার করতেও অনুরোধ করেছেন প্রধানমন্ত্রী। 

[আরও পড়ুন: ‘ক্রোনোলজি বুঝুন’, Pegasus Project নিয়ে বিস্ফোরক দাবি অমিত শাহ’র]

বস্তুত, এর আগে বিভিন্ন ইস্যুতে কংগ্রেসকে আক্রমণ মোদির কাছে নতুন ব্যাপার নয়। কিন্তু এদিন যে ভাষায় দলীয় বৈঠকে প্রধান বিরোধী দলকে তিনি আক্রমণ করলেন, সেটা বিরল। আসলে, সংসদের অধিবেশনের ঠিক আগে আগে Pegasus Project কাণ্ড প্রকাশ্যে আসা, এবং সেটা নিয়ে সংসদে কংগ্রেসের হট্টগোলে  প্রধানমন্ত্রী বিরক্ত। এদিনের বক্তব্যে সেই বিরক্তিরই বহিপ্রকাশ ঘটেছে। 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement