BREAKING NEWS

০৯  আষাঢ়  ১৪২৯  শনিবার ২৫ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘রাহুলের জন্য প্রাণও দিতে পারি’, কেন এমন কথা বললেন প্রিয়াঙ্কা গান্ধী?

Published by: Biswadip Dey |    Posted: February 13, 2022 3:48 pm|    Updated: February 13, 2022 3:48 pm

Priyanka Gandhi says she can give her life for her brother Rahul Gandhi। Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ”আমি আমার দাদা রাহুলের (Rahul Gandhi) জন্য জীবন দিতে পারি।” এমনটাই জানালেন কংগ্রেস (Congress) নেত্রী প্রিয়াঙ্কা গান্ধী (Priyanka Gandhi)। বিজেপি দাবি করছিল, ভাইবোনের সম্পর্কে নাকি ফাটল ধরেছে। সেই দাবিকে উড়িয়ে দিয়ে এমনই জানালেন প্রিয়াঙ্কা।

জানা যাচ্ছে, উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথই এমন দাবি করে কটাক্ষ করেছিলেন কংগ্রেসকে। যোগীর দাবি ছিল, প্রিয়াঙ্কা ও রাহুলের মধ্য়ে এই ফাটলের কারণেই কংগ্রেস আরও মুখ থুবড়ে পড়বে। সেই কটাক্ষেরই এবার জবাব দিলেন কংগ্রেস নেত্রী।

[আরও পড়ুন: লজ্জা! চাকরির টোপ দিয়ে তরুণীকে গণধর্ষণ, ছুঁড়ে ফেলা হল দোতলা থেকে

ঠিক কী বলেছেন প্রিয়াঙ্কা? যোগীকে পালটা প্রশ্ন ছুঁড়ে দিয়ে তিনি বলেছেন, ”কোথায় সংঘর্ষ? আমি আমার দাদার জন্য জীবন দিতে পারি। ও-ও জীবন দিতে পারে আমার জন্য।” সেই সঙ্গেই তাঁর সহাস্য কটাক্ষ, ”ফাটল যোগীর মনে। মনে হচ্ছে বিজেপির মধ্যেই ফাটল দেখা দিয়েছে। ওঁর সঙ্গে মোদি ও অমিত শাহের সম্পর্কেরই অবনতি হয়েছে।” ১০ ফেব্রুয়ারি থেকে উত্তরপ্রদেশে শুরু হয়ে গিয়েছে নির্বাচন। চলছে পুরোদমে প্রচার। হেলিকপ্টারে করে জনসভার দিকে উড়ে যাওয়ার আগে এভাবেই বিরোধী শিবিরকে পালটা আক্রমণ করলেন প্রিয়াঙ্কা গান্ধী।

উত্তরপ্রদেশের নির্বাচনের প্রাক্কালে অবশ্য এমনই আক্রমণাত্মক মেজাজে দেখা গিয়েছে প্রিয়াঙ্কাকে। রাজ্যের নির্বাচনী ইস্তেহার প্রকাশের সময় যখন তাঁকে জিজ্ঞেস করা হয়েছিল, উত্তরপ্রদেশে কংগ্রেসের ‘মুখ্যমন্ত্রীর মুখ’ কে, তখন তিনি বলে উঠেছিলেন, ‘‘আপনারা কি অন্য কারও মুখ দেখতে পাচ্ছেন? আমার মুখই তো সর্বত্র দেখা যাচ্ছে, তাই না? ব্যাস।’’

তাঁর এমন মন্তব্য থেকে গুঞ্জন ছড়িয়ে পড়ে এবারের নির্বাচনে বিরোধী দলগুলির যোগী, অখিলেশের মতোই তিনিও তাঁর দলের ‘মুখ্যমন্ত্রীর মুখ’। যদিও পরে নিজের মন্তব্য থেকে সরে আসেন কংগ্রেস নেত্রী। বলেন, “আমি এটা বলছি না যে আমি একমাত্র মুখ। তবে আপনারা বারবার একই প্রশ্ন করেন, তাই আমিও একটু বাড়িয়েই বলেছিলাম।” এবার ফের আক্রমণাত্মক মেজাজে দেখা গেল তাঁকে।

[আরও পড়ুন: খেলতে খেলতে ইটভাটার চৌবাচ্চায় ডুব, মালদহে প্রাণ গেল ২ ভাইয়ের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে