BREAKING NEWS

২ বৈশাখ  ১৪২৮  শুক্রবার ১৬ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

দিনের বেলায় অটোয় মহিলা সহযাত্রীর সামনেই হস্তমৈথুন, কী হাল হল যুবকের?

Published by: Abhisek Rakshit |    Posted: April 6, 2021 9:30 pm|    Updated: April 6, 2021 9:30 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পুণেতে (Pune) ছেলেকে নিয়ে অটোতে যাওয়ার সময় হেনস্তার শিকার হলেন এক মহিলা। তাঁর সামনেই অটোর মধ্যেই এক ব্যক্তি হস্তমৈথুন করলেন। আর এই খবর প্রকাশ্যে আসতেই এলাকায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে। তবে পুলিশি তৎপরতায় সঙ্গে সঙ্গে গ্রেপ্তার করা হয়েছে শোয়েব কুরেশি নামে অভিযুক্তকে।

জানা গিয়েছে, ঘটনার দিন ছেলেকে নিয়ে ডাক্তার দেখাতে হাসপাতালে যাচ্ছিলেন ওই মহিলা। সেসময় অটোতে ছিল ওই অভিযুক্তও। মহিলার অভিযোগ, কিছুক্ষণ পরই শুরু হয় তার কুকীর্তি। মহিলার সামনেই হস্তমৈথুন শুরু করে শোয়েব নামে ওই ব্যক্তি। এরপর অটো থেকে নেমে হাসপাতালে চলে যান ওই মহিলা। সেখানেই নিরাপত্তার দায়িত্বে থাকা পুলিশ আধিকারিককে এই ঘটনা প্রসঙ্গে জানান। অভিযোগ পেয়েই তখনই অভিযুক্তকে ধরতে ছুট লাগান। শেষপর্যন্ত ৩০ বছর বয়সি ওই ব্যক্তিকে পাকড়াও করেন।

[আরও পড়ুন: দেশের পরবর্তী প্রধান বিচারপতির নিয়োগে সিলমোহর রাষ্ট্রপতির, শপথ ২৪ এপ্রিল]

এই প্রসঙ্গে পুলিশ জানিয়েছে, “অটো রিকশা থেকে নামার পরই হাসপাতালে চত্বরে থাকা পুলিশের চেকপোস্টে গিয়ে অভিযোগ জানান ওই মহিলা। এরপরই অভিযুক্ত শোয়েবকে স্থানীয়দের সাহায্যে পাকড়াও করেন পুলিশ আধিকারিকরা।” তবে এই প্রথম নয়, এর আগেও একাধিকবার এই ধরনের ঘটনা সামনে এসেছে। সম্প্রতি উত্তরপ্রদেশের গাজিয়াবাদে এই ধরনের একটি ঘটনা ঘটেছিল। তাও আবার হাসপাতালে। এক ৪০ বছর বয়সি মহিলার অভিযোগ ছিল, হাসপাতাল চত্বরে তাঁর সামনেই হস্তমৈথুন করে আরশাদ নামে ৩৫ বছর বয়সি এক ব্যক্তি। এরপরই ঘটনা ঘিরে তীব্র চাঞ্চল্য ছড়ায়। ইতিমধ্যে মহিলার অভিযোগের ভিত্তিতে অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ। তার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধি ৩৫৪ ধারায় মামলা দায়ের হয়েছে। তবে দিনের বেলাতেই পুণের মতো শহরে এই ধরনের ঘটনায় কিন্তু অনেকেই অবাক। তবে পুলিশ আধিকারিকরা আশ্বস্ত করেছেন, অভিযোগ প্রমাণিত হলে দোষীর উপযুক্ত শাস্তি হবে।

[আরও পড়ুন: স্বপ্ন পাইলট হওয়া, ককপিটে বসিয়ে খুদেকে আকাশে ওড়ালেন রাহুল! ভিডিও ভাইরাল]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement