১৭ চৈত্র  ১৪২৬  মঙ্গলবার ৩১ মার্চ ২০২০ 

Advertisement

পাঞ্জাবে চলন্ত পুলকারে আগুন, মৃত কমপক্ষে ৪ জন শিশু

Published by: Soumya Mukherjee |    Posted: February 15, 2020 5:01 pm|    Updated: February 15, 2020 5:01 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চলন্ত পুলকারে আগুন লাগার জেরে মৃত্যু হল কমপক্ষে চারজন শিশুর। শনিবার দুপুরে মর্মান্তিক এই দুর্ঘটনাটি ঘটেছে পাঞ্জাবের সাঙ্গরুর জেলায়। পুলকার থাকা বাকি আটজন পড়ুয়াকে জখম অবস্থায় স্থানীয় হাসপাতালে ভরতি করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ওই শিশুরা সাঙ্গরুর জেলার লোংওয়াল শহরে অবস্থিত সিমরন পাবলিক স্কুলের পড়ুয়া। শনিবার দুপুরে স্কুল ছুটির পর ১২ জন পড়ুয়াকে নিয়ে ওই পুলকারটি ফিরছিল। আচমকা তাতে আগুন লেগে যায়। বিষয়টি দেখতে পেয়ে স্থানীয়রা ছুটে এসে আগুন নিভিয়ে গাড়ি থেকে ওই শিশুদের উদ্ধার করেন। সঙ্গে সঙ্গে তাদের স্থানীয় হাসপাতালে নিয়েও যাওয়া হয়। সেখানে যাওয়ার পর চারজনকে মৃত বলে ঘোষণা করেন সেখানে কর্তব্যরত চিকিৎসকরা। বাকি পড়ুয়াদের মধ্যে কয়েকজনের অবস্থা গুরুতর হওয়ায় মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

[আরও পড়ুন: চলন্ত মেট্রোতেই করুন জন্মদিনের পার্টির আয়োজন, নয়া চমক কর্তৃপক্ষের ]

 

প্রশাসন সূত্রে খবর, শনিবার দুপুরে দুর্ঘটনাটি ঘটেছে লোংওয়াল-সিদসমাচার রোডে। আচমকা ওই পুলকারে আগুন লেগে চারজন পড়ুয়ার মৃত্যু হয়েছে। বাকি আটজন পড়ুয়াদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক। তাদের হাসপাতালে ভরতি করা হয়েছে। ঘটনাটির তদন্ত শুরু হলেও এখনও পর্যন্ত আগুন লাগার কারণ জানা যায়নি।

[আরও পড়ুন: অমিত শাহের ডাকে সাড়া, স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে দেখা করবেন শাহিনবাগের আন্দোলনকারীরা ]

Advertisement

Advertisement

Advertisement