BREAKING NEWS

১২ মাঘ  ১৪২৮  বুধবার ২৬ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

প্রধানমন্ত্রীকে ‘হেনস্তা’র বদলা! পাঞ্জাবের উপমুখ্যমন্ত্রীর গাড়ি থামিয়ে ‘মোদি জিন্দাবাদ’ বলালেন BJP কর্মীরা

Published by: Biswadip Dey |    Posted: January 6, 2022 8:44 pm|    Updated: January 6, 2022 8:44 pm

Punjab Deputy CM is seen chanting PM Modi's name to get the protesters to back off | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির (Narendra Modi) তথাকথিত নিরাপত্তার গলদ কাণ্ডে তোলপাড় পাঞ্জাব (Punjab)। এই পরিস্থিতিতে এবার পাঞ্জাবের উপমুখ্যমন্ত্রীর গাড়ি দাঁড় করিয়ে বিক্ষোভ দেখালেন উত্তেজিত বিজেপি (BJP) কর্মীরা। পরিত্রাণ পেতে প্রধানমন্ত্রীর নামে জয়ধ্বনি দিতে হয় কংগ্রেস নেতাকে। এই ঘটনার ভিডিও ভাইরাল হয়ে গিয়েছে।

পাঞ্জাবের উপমুখ্যমন্ত্রী ওপি সোনি নিজের গাড়ি চালিয়ে অমৃতসরের দিকে যাচ্ছিলেন। সেই সময় আচমকাই তাঁর গাড়ি আটকান বিক্ষুব্ধ বিজেপি কর্মীরা। গাড়ির চারদিকে জড়ো হয়ে ‘জয় শ্রীরাম’ স্লোগান দিতে থাকেন। পরিস্থিতি প্রতিকূল দেখে শেষ পর্যন্ত ‘মোদি জিন্দাবাদ’ বলে স্লোগান দেন সোনি। তবেই তাঁকে অব্যাহতি দেন বিক্ষুব্ধ কর্মীরা।

[আরও পড়ুন:তিন দিনে ১ কোটিরও বেশি ছোটদের টিকাকরণ, যুবদের টুইটে শুভেচ্ছা কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী]

বুধবার ভোটমুখী পাঞ্জাবে সফরে যান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। ভাতিন্ডা বিমানবন্দর থেকে ফিরোজপুর যাওয়ার পথে বিক্ষোভের জেরে প্রায় মিনিট কুড়ি একটি ফ্লাইওভারে আটকে থাকতে হয় প্রধানমন্ত্রীকে। যার জেরে সমস্ত কর্মসূচি বাতিল করে ভাতিণ্ডা ফিরে আসেন মোদি। এই ঘটনাতেই প্রধানমন্ত্রীর নিরাপত্তায় গাফিলতির অভিযোগ উঠেছে।

এরপর থেকেই এই ইস্যুটি নিয়ে কংগ্রেস এবং বিজেপির মধ্যে তির চালাচালি চলছে। বৃহস্পতিবারও কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রকের তরফে পাঞ্জাব পুলিশকে নিশানা করে সাফ জানিয়ে দেওয়া হয়েছে, প্রধানমন্ত্রীর রুট বদলের যে অজুহাত পাঞ্জাব পুলিশ দিচ্ছে, তা সত্যি নয়। কারণ, মোদির রুট বদল হয়েছিল পাঞ্জাব পুলিশের অনুমতি নিয়েই। পাঞ্জাব প্রদেশ কংগ্রেস সভাপতি সিধু (Navjot Singh Sidhu) আবার বলছেন, মোদি দেশের কৃষকদের দেড় বছর দিল্লিতে দাঁড় করিয়ে রেখেছিলেন, অথচ নিজেকে ১৫ মিনিট দাঁড়াতে হল বলে এতরকম নাটক করছেন।

এদিকে মোদির দীর্ঘায়ু কামনায় ভোপালে মহামৃত্যুঞ্জয় যজ্ঞের আয়োজন করেছেন খোদ সেরাজ্যের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান (Shivraj Singh Chouhan)। বৃহস্পতিবার ভোপালের গুফা মন্দিরা আগে মোদির জন্য পুজো দেন তিনি। মোট ১০৮ জন পুরোহিত আগামী তিনদিন ধরে মহামৃত্যুঞ্জয় মন্ত্র জপ করবেন।

[আরও পড়ুন: মোদির বৈঠকে আলাপনের গরহাজিরা মামলা: কলকাতা হাই কোর্টের রায় খারিজ শীর্ষ আদালতে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে