BREAKING NEWS

২২ বৈশাখ  ১৪২৮  বৃহস্পতিবার ৬ মে ২০২১ 

READ IN APP

Advertisement

দুই সন্তানই কন্যা, পুত্র না হওয়ায় স্ত্রীর উপর অ্যাসিড হামলা স্বামীর

Published by: Abhisek Rakshit |    Posted: April 16, 2021 9:24 am|    Updated: April 16, 2021 9:24 am

An Images

ছবি: প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যুগ বদলেছে। প্রযুক্তির দিক থেকে সমাজ যত এগিয়েছে, ততই পুরনো ধ্যানধারনা থেকে বেরিয়ে আসছে মানুষ। তবে এখনও যে কিছু কিছু ক্ষেত্রে সমাজ পিছিয়েই রয়েছে, আরও একবার তার প্রমাণ মিলল পাঞ্জাবে (Punjab)। আগের দুই সন্তানই কন্যা। পুত্র নেই। আর সেকারণেই স্বামীর অ্যাসিড হামলার শিকার হলেন এক মহিলা। গুরুতর অসুস্থ অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন আক্রান্ত মহিলা। ইতিমধ্যে ঘটনায় মামলা রুজু করেছে পুলিশ।

একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, ঘটনাটি ঘটেছে পাঞ্জাবের পাতিয়ালা জেলার নওগাভান গ্রামে। ২০১৪ সালে বিয়ে হয়েছিল ওই দম্পতির। এরপর দুটি সন্তান হয় তাঁদের। কিন্তু দুজনই কন্যাসন্তান। একজনের বয়স ৬, অপরজনের ৪। আর এই নিয়েই দীর্ঘদিন ধরে স্বামী-স্ত্রীর মধ্যে অশান্তি। পুত্র সন্তানের জন্য দীর্ঘদিন ধরেই স্ত্রীর উপর অত্যাচার চালাত অভিযুক্ত স্বামী।

[আরও পড়ুন: ‘বয়স হলে মানুষকে মরতে হবেই,’ করোনায় মৃত্যুতে বিতর্কিত মন্তব্য মধ্যপ্রদেশের মন্ত্রীর]

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ঘটনার দিন অর্থাৎ গত মঙ্গলবার রাতেও একই কারণে স্বামী-স্ত্রীর মধ্যে ঝামেলা শুরু হয়। এই সময়ই রাগের মাথায় স্ত্রীর গায়ে অ্যাসিড ছোঁড়ে অভিযুক্ত স্বামী, তারপর ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। এই সময় মহিলার আর্তনাদ করে ওঠেন। এরপরই খবর দেওয়া হয় পুলিশে। মহিলাকে তড়িঘড়ি নিয়ে যাওয়া হয় স্থানীয় রাজপুরা হাসপাতালে। সেখানেই গুরুতর আহত অবস্থায় আপাতত চিকিৎসাধীন তিনি। চিকিৎসকরা জানিয়েছেন, মহিলার শরীরের ৫৮ শতাংশ পুড়ে গিয়েছে। বুকে এবং মাথায় গুরুতর আঘাতও রয়েছে। এদিকে, ইতিমধ্যে মামলা রুজু করে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। পলাতক অভিযুক্তের খোঁজে শুরু হয়েছে তল্লাশি। এই কুকীর্তির পিছনে অন্য কোনও কারণ রয়েছে কি না, তা জানার চেষ্টা করছেন পুলিশ আধিকারিকরা। পাশাপাশি কোথা থেকে ওই অ্যাসিড সংগ্রহ করেছিলেন ওই ব্যক্তি? সেটাও খতিয়ে দেখা হচ্ছে। তবে এই ঘটনায় গোটা এলাকায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে। স্থানীয়দের অনেকেই নিন্দায় সরব হয়েছেন।

[আরও পড়ুন: জঙ্গি দমনে বড় সাফল্য, কাশ্মীর থেকে এনআইএ’র হাতে গ্রেপ্তার লস্কর জঙ্গি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement