BREAKING NEWS

২৪ বৈশাখ  ১৪২৮  শনিবার ৮ মে ২০২১ 

READ IN APP

Advertisement

‘বয়স হলে মানুষকে মরতে হবেই,’ করোনায় মৃত্যুতে বিতর্কিত মন্তব্য মধ্যপ্রদেশের মন্ত্রীর

Published by: Abhisek Rakshit |    Posted: April 15, 2021 8:59 pm|    Updated: April 15, 2021 8:59 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেশে নতুন করে চিন্তা বাড়াচ্ছে করোনা ভাইরাস (Corona Pandemic)। দৈনন্দিন আক্রান্তের সংখ্যা ছাড়িয়েছে দু’লক্ষ। এই পরিস্থিতিতে গোটা দেশ যখন মারণ এই ভাইরাসের সঙ্গে লড়ছে, তখনই করোনা নিয়ে বিতর্কিত মন্তব্য করে বসলেন মধ্যপ্রদেশের (Madhya Pradesh) মন্ত্রী প্রেম সিং প্যাটেল। তাঁর মতে, কেউ এই মৃত্যুকে আটকাতে পারবে না। যাঁদের বয়স হয়েছে তাঁদের মরতে তো হবেই। ইতিমধ্যে মন্ত্রীর এই বক্তব্য সোশ্যাল মিডিয়ায় ভাইরালও হয়ে গিয়েছে। করোনা পরিস্থিতি নিয়ে যখন সারা দেশ উদ্বিগ্ন, তখন একজন মন্ত্রীর এই ধরনের মন্তব্য নিয়ে স্বভাবতই বিতর্কের ঝড় উঠেছে।

বৃহস্পতিবার করোনায় মৃতের সংখ্যা বৃদ্ধি নিয়ে সাংবাদিকরা প্রশ্ন করেন মধ্যপ্রদেশের মন্ত্রী প্রেম সিং প্যাটেলকে। প্রশ্নের উত্তরে তাঁর জবাব, ”আমি মানছি করোনায় অনেকেই মারা যাচ্ছেন। কিন্তু কেউ এই মৃত্যুকে ঠেকাতে পারবেন না। আমি একা একথা বলছি না, অনেকেই বলছেন। আপনি বলছেন, প্রতিদিন প্রচুর মানুষ মারা যাচ্ছেন। আসলে যাঁদের বয়স হয়েছে, তাঁদের মরতে তো হবেই।” এরপরই তাঁকে প্রশ্ন করা হয়, করোনা রুখতে সরকার কী পদক্ষেপ করছে? জবাবে প্রেম সিং জানান, এই প্রসঙ্গে বিধানসভায় আলোচনা হয়েছে। করোনা রুখতে মানুষকে মাস্ক ব্যবহার করতে হবে। সামাজিক দূরত্ব মেনে চলতে হবে আর সেই সঙ্গে চিকিৎসকদের পরামর্শ মানতে হবে।

[আরও পড়ুন: মহারাষ্ট্রে করোনা চিকিৎসায় অক্সিজেনের ঘাটতি, এগিয়ে এলেন মুকেশ আম্বানি]

কোভিডে মৃতের সংখ্যা চেপে যাচ্ছে মধ্যপ্রদেশ? এর আগে সম্প্রতি এমনই অভিযোগ উঠেছিল শিবরাজ সিং চৌহ্বানের সরকারের বিরুদ্ধে। জানা গিয়েছে, বর্তমানে সে রাজ্যে কোভিডে একাধিক মানুষের মৃত্যু হয়েছে। কিন্তু সরকারি হিসেবের সঙ্গে সৎকারের সংখ্যার গরমিল রয়েছে। যদিও মধ্যপ্রদেশ সরকার এই অভিযোগ পুরোপুরি অস্বীকার করে দিয়েছে। তার মধ্যেই আবার রাজ্যের মন্ত্রীর এই বক্তব্য বিতর্ক আরও বাড়িয়ে তুলেছে।

দেখুন ভিডিও:

[আরও পড়ুন: ভারতে মাদক পাচারের জাল বিছানোর ছক! গুজরাট থেকে গ্রেপ্তার ৮ পাক পাচারকারী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement