২২ অগ্রহায়ণ  ১৪২৮  বৃহস্পতিবার ৯ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

ভারতে মাদক পাচারের জাল বিছানোর ছক! গুজরাট থেকে গ্রেপ্তার ৮ পাক পাচারকারী

Published by: Paramita Paul |    Posted: April 15, 2021 3:35 pm|    Updated: April 15, 2021 4:23 pm

Gujarat ATS apprehend boat carrying 8 Pakistanis | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কাশ্মীর সীমান্তে কড়া পাহারা দিচ্ছে সেনাবাহিনী। তাঁদের চোখে ফাঁকি দিয়ে কাশ্মীর সীমান্ত দিয়ে ভারতে প্রবেশ বেশ কঠিন। তাই এবার এ দেশে সন্ত্রাস আর মাদক পাচারের জাল বুনতে নতুন রাস্তা খুঁজছে পাকিস্তানের মদতপুষ্ট জঙ্গিগোষ্ঠীগুলি। তাই এবার তাদের নজরে গুজরাট (Gujrat) উপকূল। তবু শেষরক্ষা হল না। ভারতের মাটিতে পা রাখার আগেই বৃহস্পতিবার গুজরাটে সন্ত্রাসদমন শাখার জালে ৮ পাকিস্তানি পাচারকারী। উদ্ধার হল বিপুল পরিমাণ মাদকও।

ভারতের অন্দরে মাদক পাচারের জাল বিছাতে মরিয়া পাকিস্তান (Pakistan)। ওয়াকিবহাল মহল বলছে, মাদক পাচারের বিনিময়ে হাতে আসা টাকা দিয়ে সন্ত্রাসে মদত জোগানোর চেষ্টা করছে পাকিস্তান। আর তাই মাদক পাচারের জন্য নিত্যনতুন ছক কষছে তারা। কচ্ছ জেলার জাখাউ উপকূল থেকে ৮ পাকিস্তানিকে গ্রেপ্তার করল গুজরাটের সন্ত্রাসদমন (Gujarat ATS) শাখা। তাদের অভিযানে সঙ্গী ছিল ভারতীয় উপকূলবাহিনীও।

[আরও পড়ুন : বিজ্ঞানী নাম্বি নারায়ণ মামলায় সিবিআই তদন্তের নির্দেশ সুপ্রিম কোর্টের]

ভারতীয় উপকূলবাহিনী টুইটারে জানিয়েছে, “ভারতীয় উপকূলবাহিনীর সঙ্গে গুজরাটের সন্ত্রাসদমন শাখা যৌথ অভিযান চালায়। জাখাউ উপকূল এলাকা থেকে একটি পাকিস্তানের নৌকো আটক করা হয়েছে। সেই অভিযানে ৮ জন পাকিস্তানিকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের কাছ থেকে প্রায় ৩০ কেজি হেরোইন উদ্ধার হয়েছে।”

[আরও পড়ুন : কোথায় করোনা? অন্ধ্রপ্রদেশে উগাড়ি উৎসবে হাজার হাজার মানুষের ভিড়, ভিডিও ভাইরাল]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে