BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  সোমবার ২৮ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

মনমোহনের বাড়ির সামনে কোয়ারেন্টাইন নোটিস! প্রাক্তন প্রধানমন্ত্রীর স্বাস্থ্য নিয়ে জল্পনা

Published by: Subhamay Mandal |    Posted: June 13, 2020 3:23 pm|    Updated: June 13, 2020 3:23 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কিছুদিন আগেই গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভরতি হয়েছিলেন তিনি। তারপর সুস্থ হয়ে বাড়ি ফিরে আসেন প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিং (Manmohan Singh)। কিন্তু সবাই চমকে দিয়ে তাঁর বাসভবনের সামনে করোনা ভাইরাস কোয়ারেন্টাইনের নোটিস পড়ায় শোরগোল পড়ে গিয়েছে। কংগ্রেসের শীর্ষ নেতৃত্বও এই খবরে বিচলিত। বর্ষীয়ান নেতার স্বাস্থ্য নিয়ে উদ্বেগ ছড়িয়েছে রাজনৈতিক মহলে।

দিল্লির ৩ নম্বর মোতিলাল নেহেরু প্লেসের বাসভবেন থাকেন মনমোহন। বর্তমানে রাজস্থান থেকে রাজ্যসভার সাংসদ দেশের দুবারের প্রধানমন্ত্রী। খোঁজ নিয়ে জানা গিয়েছে, সুস্থই রয়েছেন প্রাক্তন প্রধানমন্ত্রী। একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের রিপোর্ট অনুযায়ী, মনমোহনের বাড়ির এক পরিচারিকার মেয়ে করোনা আক্রান্ত। সার্ভেন্ট কোয়ার্টারে থাকেন তাঁরা। তাঁদের কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে আগেই। এরপরই প্রাক্তন প্রধানমন্ত্রীর বাসভবনের সামনে কোয়ারেন্টাইন নোটিস লাগানো হয়েছে প্রশাসনের তরফে।

[আরও পড়ুন: ২৪ ঘণ্টায় দেশে ফের সংক্রমণের রেকর্ড, গত দশদিনে আক্রান্ত লক্ষাধিক]

গত মে মাসে জ্বর-শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভরতি হয়েছিলেন ৮৭ বছরের মনমোহন সিং। উপসর্গ থাকায় তাঁর করোনা পরীক্ষাও করা হয়েছিল। যদিও করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ আসে তাঁর। চিকিৎসায় তাঁর শারীরিক অবস্থার উন্নতি হওয়ায় হাসপাতাল থেকে ছাড়া পেয়ে বাড়ি চলে আসেন তিনি। কিন্তু পরিচারিকার মেয়ে করোনা আক্রান্ত হওয়ায় তাঁর বাসভবনের সামনে কোয়ারেন্টাইন নোটিস পড়ায় প্রথমে একটু উদ্বেগেই ছিলেন রাজনৈতিক মহলের লোকজন। কিন্তু জানা গিয়েছে, সুস্থই রয়েছেন প্রাক্তন প্রধানমন্ত্রী।

[আরও পড়ুন: উড়িয়ে দেওয়া হবে যোগী আদিত্যনাথের বাড়ি, হোয়্যাটসঅ্যাপে মিলল হুমকি]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement