২৩  শ্রাবণ  ১৪২৯  বুধবার ১০ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

উড়িয়ে দেওয়া হবে যোগী আদিত্যনাথের বাড়ি, হোয়্যাটসঅ্যাপে মিলল হুমকি

Published by: Paramita Paul |    Posted: June 13, 2020 12:38 pm|    Updated: June 13, 2020 1:22 pm

UP police gets message to blow up CM Yogi Adityanath's house

ফাইল ছবি

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: খুনের হুমকি মিলেছিল আগেই। এবার একেবারে যোগী আদিত্যনাথের বাড়ি উড়িয়ে দেওয়ার হুঁশিয়ারি। বিস্ফোরণে কেঁপে উঠবে উত্তরপ্রদেশের আরও ৫০টি এলাকা। করোনা আবহে সেই হুঁশিয়ারিকে উড়িয়ে দিতে চায়নি উত্তরপ্রদেশ পুলিশ। তাই তড়িঘড়ি মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের ৫, কালিদাস মার্গের নিরাপত্তা বাড়িয়ে দেওয়া হয়েছে। কে বা কারা এই বার্তা পাঠাল তা খতিয়ে দেখছে পুলিশ।

লখনউয়ের ৫, কালিদাস মার্গের এই ঠিকানাতেই থাকেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ (Yogi Adityanath)। প্রসঙ্গত, করোনা আবহে রাজ্যের মানুষকে সাহায্য করতে হোয়াটসঅ্যাপ নম্বর চালু করছে উত্তরপ্রদশ সরকার। শুক্রবার সেখানেই হুমকি মেসেজ আসে। তারপরই নড়েচড়ে বসে পুলিশ। খবরের সত্যতা স্বীকার করে উত্তরপ্রদেশ পুলিশ জানায়, হোয়াটসঅ্যাপ করে এই হুমকি দেওয়া হয়েছে। কিন্তু, উড়ো হুমকির প্রেরককে এখনও গ্রেপ্তার করা যায়নি।

[আরও পড়ুন : ‘ভুল রেস জেতার লক্ষ্যে দ্রুত গতিতে এগোচ্ছে ভারত’, পরিসংখ্যান দিয়ে দাবি রাহুলের]

মুখ্যমন্ত্রীর বাড়ি শুধু নয়, লখনউয়ের সর্বত্র নিরাপত্তা বাড়ানো হয়েছে। কালিদাস মার্গে যোগী আদিত্যনাথ ছাড়াও রাজ্যের একাধিক মন্ত্রীর সরকারি আবাসন রয়েছে। সেখানেও সুরক্ষা বাড়ানো হয়েছে। আমজনতার নিরাপত্তায় কোনও খামতি রাখতে চায়নি পুলিশ। তাই বিস্ফোরক খুঁজতে রাস্তায় নামানো হয়েছে ‘স্নিফার ডগ’। চলছে তল্লাশিও। হোয়াটসঅ্যাপের সূত্র ধরেই অভিযুক্তকে খুঁজছে পুলিশ।

[আরও পড়ুন : রাজ‌্যসভা সাংসদদের রেলযাত্রায় অনিয়ম, বছরে আট কোটি বিলে ক্ষুব্ধ বেঙ্কাইয়া]

তবে এই প্রথমবার নয়। আগেও উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের বাড়ি ওড়ানোর হুমকি এসেছে পুলিশের কাছে। মহারাষ্ট্র পুলিশের সহযোগিতায় মুম্বই থেকে জনৈক কামরান নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছিল উত্তরপ্রদেশ পুলিশ। ফের এই হুমকি আসায় অভিযুক্তের খোঁজে নেমেছে উত্তরপ্রদেশ পুলিশ।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে