BREAKING NEWS

১৪ কার্তিক  ১৪২৭  রবিবার ১ নভেম্বর ২০২০ 

Advertisement

‘আমাকে লাঠিপেটা করে মাটিতে ফেলে দেয় পুলিশ’, হাথরাসে অভিযোগ রাহুল গান্ধীর

Published by: Monishankar Choudhury |    Posted: October 1, 2020 3:34 pm|    Updated: October 1, 2020 3:51 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এবার পুলিশের বিরুদ্ধে বলপ্রয়োগের অভিযোগ করলেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী। তাঁর বক্তব্য, ”আমাকে লাঠিপেটা করে মাটিতে ফেলে দেয় পুলিশ’।

[আরও পড়ুন: লাদাখ সীমান্তে মোতায়েন ‘নির্ভয়’, লালফৌজের উপর অগ্নিবর্ষণ করবে এই ক্ষেপণাস্ত্র]

হাথরাস গণধর্ষণ কাণ্ড (Hathras Gang Rape) নিয়ে রীতিমতো সরগরম জাতীয় রাজনীতি। বৃহস্পতিবার নির্যাতিতার পরিবারের সঙ্গে দেখা করতে যাওয়ার পথে আটকে দেওয়া হল কংগ্রেস নেত্রী প্রিয়াঙ্কা গান্ধী (Priyanka Gandhi) এবং রাহুল গান্ধীর (Rahul Gandhi) কনভয়। দিল্লি-নয়ডা সীমান্তেই উত্তরপ্রদেশ পুলিশ কংগ্রেসের দুই শীর্ষনেতার কনভয় আটকে দেয়। উত্তরপ্রদেশে প্রবেশ করতে দেওয়া হয়নি কংগ্রেস কর্মীদের। তবে তাতে দমে না গিয়ে পায়ে হেঁটেই হাথরাসের পথে যাত্রা শুরু করেন ভাই-বোন।

এদিকে, নয়ডা থেকে হাথরাস পর্যন্ত ১০০ কিলোমিটারের মধ্যে একাধিক জায়গায় পুলিশ তাঁদের রাস্তা আটকানোর প্রস্তুতি নিয়ে ফেলেছে। তাছাড়া হাথরাসের সীমানাও সিল দেওয়া হয়েছে। ওই এলাকাকে কন্টেনমেন্ট জোন ঘোষণা করেছে যোগী সরকার। নয়ডার অতিরিক্ত ডেপুটি পুলিশ কমিশনার রণবিজয় সিং জানিয়েছেন, মহামারী আইনে রাহুল ও প্রিয়াঙ্কাকে আটকে দেওয়া হয়েছে। তাঁদের হাথরাস যেতে দেওয়া হবে না।

উল্লেখ্য, গত ১৪ সেপ্টেম্বর হাথরাসের তরুণী নির্যাতনের শিকার হন। তাঁকে প্রথমে আলিগড়ের এক হাসপাতালে ভরতি করা হলেও পরে নিয়ে আসা হয় দিল্লির সফদরজং হাসপাতালে। মঙ্গলবার সেখানেই মৃত্যু হয় তাঁর। তরুণীর মৃত্যুর পরে অপরাধীদের দ্রুত ও কঠোরতম শাস্তির প্রতিবাদে মুখর গোটা দেশ।

[আরও পড়ুন: আরও একদফা সামরিক বৈঠকে রাজি ভারত-চিন, সীমান্তে এখনও অধরা রফাসূত্র]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement