২১ অগ্রহায়ণ  ১৪২৮  বুধবার ৮ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

মোদিকে মোবাইলের সঙ্গে তুলনা, ‘ওয়ার্ক মোড’ নেই বলে কটাক্ষ রাহুলের

Published by: Sangbad Pratidin Digital |    Posted: May 7, 2018 6:11 pm|    Updated: May 7, 2018 6:11 pm

Rahul Gandhi calls PM Modi a 'mobile phone without work mode'

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কর্ণাটক নির্বাচনকে কেন্দ্র করে কংগ্রেস ও বিজেপির তরজা ক্রমশ বেড়েই চলছে। সোমবার ফের তারই প্রতিফলন দেখা গেল। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে বেশ ভালভাবেই একহাত নিলেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী।

[ চলন্ত ট্রেনের ইঞ্জিনে আগুন, বাঁচতে ঝাঁপ দিয়ে মৃত্যু মুম্বই মেলের সহকারী চালকের ]

সোমবার কর্ণাটকের কোলারে কংগ্রেসের হয়ে প্রচার করেন রাহুল। নির্বাচনী প্রচারের সময় নিজের এসইউভি গাড়ি ব্যবহার করেননি তিনি। ব্যবহার করেননি চপারও। প্রচারের জন্য তিনি সাইকেলকেই বেছে নেন। সাইকেলে চড়ে হালকা মেজাজে মোদিকে বিঁধলেন তিনি। রাহুল বলেন, “মোবাইল ফোনের তিনরকম মোড হয়। ওয়ার্ক মোড, স্পিকার মোড ও এয়ারপ্লেন মোড। মোদিজি শুধু স্পিকার মোড ও এয়ারপ্লেন মোডে ব্যবহার করেন। কোনও ওয়ার্ক মোড নেই।”

তবে এই প্রথম বার নয়। এর আগেও কংগ্রেস সভাপতি ও তাঁর দলের সমর্থকরা প্রধানমন্ত্রীর কাজ নিয়ে প্রশ্ন তুলেছেন। প্রধানমন্ত্রীর বিরুদ্ধে এর আগেও অভিযোগ তোলেন তিনি। বিজেপির কর্মীদের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগও তোলা হয়। রাহুল বলেন, মোদির দলের অনেকেই দুর্নীতিতে অভিযুক্ত। এই দুর্নীতিগ্রস্ত মন্ত্রীদের মধ্যে কাকে তিনি কর্ণাটকের নির্বাচনে দাঁড় করাচ্ছেন? অবৈধ কয়লা খাদানের প্রসঙ্গ টেনে এনে এমন মন্তব্য করেছিলেন রাহুল।

[ মন্ত্রীর ইশারায় ভাঙা হল দুর্গামন্দিরের বেদী, হুলস্থূল যোগীর রাজ্যে ]

তবে শুধু যে রাহুল গান্ধীই একের পর এক বোমা ফাটাচ্ছেন, তা নয়। বিজেপিও তাল মিলিয়ে বাকযুদ্ধে অবতীর্ণ হয়েছে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহও রাহুল গান্ধীকে একাধিকবার তুলোধোনা করেছেন। বলেছেন, একটানা ১৫ মিনিটও কথা বলতে পারেন না রাহুল। তাঁকে তাঁর বক্তব্যের খসড়া দেখে নিতে হয়। কর্ণাটকে কংগ্রেস কী কী উন্নয়ন করেছে, সেই সম্পর্কেও অবগত নন রাহুল। ভোট যত এগিয়ে আসছে, ততই নতুন মাত্রা নিচ্ছে এই রাজনৈতিক তরজা।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে