BREAKING NEWS

৮ বৈশাখ  ১৪২৮  বৃহস্পতিবার ২২ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

বক্সারের মতোই সিক্স প্যাক রাহুলের, নেটদুনিয়ায় ভাইরাল ছবি

Published by: Abhisek Rakshit |    Posted: February 27, 2021 10:10 pm|    Updated: February 27, 2021 10:10 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জল থেকে সাঁতার কেটে যখন নৌকোয় উঠলেন, পুরো শরীর তখন জলে ভেজা। কালো টি-শার্টে স্পষ্ট বোঝা যাচ্ছে ‘সিক্স প্যাক অ্যাবস’। কংগ্রেসের (Congress) প্রাক্তন সভাপতি তথা সাংসদ রাহুল গান্ধীর (Rahul Gandhi) এই ছবিই এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। প্রশংসায় পঞ্চমুখ বিজেন্দর সিং-সহ আরও অনেকেই। আবার বিজেপি নেতাদের কেউ কেউ আবার মজাও উড়িয়েছেন।

এর আগে গত বুধবার কোল্লামের থাঙ্গাসেরি বিচে গিয়েছিলেন রাহুল। সেখানে বেশ কিছুক্ষণ কথা বলেন স্থানীয় মৎস‌্যজীবীদের সঙ্গে। তাঁদের জীবনযুদ্ধের কাহিনি, দুঃখ-দুর্দশার কথা মন দিয়ে শোনেন তিনি। এরপর সোজা উঠে যান একটি বোটে। মৎস‌্যজীবীদের সঙ্গে কয়েকবার জলে জাল ফেলে মাছও ধরেন। তার মধ্যে একবার খালি জালও ওঠে। এই সময়ই তাঁর একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। বিজেন্দর টুইট করে লেখেন, একেবারে পেশাদার বক্সারদের মতো অ্যাবস। দলনেতার এমনই ফিট হওয়া দরকার। রাহুলের এই ছবি টুইট করেন রাজীব শুক্লাও। তবে বিজেপির নেতারা কেউ কেউ আবার মশকরাও করেন।

 

[আরও পড়ুন: দায়িত্ব পেয়েই তৎপর বিবেক দুবে, ভোটের আগে রবিবার রাজ্যে আসছেন পুলিশ পর্যবেক্ষক]

এদিকে, শনিবার আবারও কেন্দ্রের সমালোচনায় মুখর হয়েছেন রাহুল গান্ধী। টুইটে লেখেন, “নিত্য প্রয়োজনীয় জিনিস বিক্রি হচ্ছে এমন কোনও জায়গা চেনেন, যেখানে গেলে মনে হবে, সরকার আপনাকে লুঠ করছে না।”

 

[আরও পড়ুন: ‘শীত গেলেই কমবে দাম! পেট্রল, গ্যাস কি মরশুমি ফল?’, কেন্দ্রকে কটাক্ষ কংগ্রেসের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement