BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  বুধবার ২৩ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

করোনা সংক্রমণের পরীক্ষা করা হয়েছে রাহুল গান্ধীর! প্রকাশ্যে চাঞ্চল্যকর তথ্য

Published by: Subhajit Mandal |    Posted: March 7, 2020 11:24 am|    Updated: March 12, 2020 1:00 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা সংক্রমণের পরীক্ষা দিতে হয়েছে কংগ্রেসের প্রাক্তন সভাপতি রাহুল গান্ধীকেও। বিদেশ সফর থেকে ফেরার সময় বিমানবন্দরে রাহুল গান্ধীর (Rahul Gandhi) করোনা টেস্ট করা হয়েছে। সাধারণ মানুষের মতো আধ ঘণ্টা লাইনে দাঁড়িয়ে করোনা সংক্রণের পরীক্ষা দিয়েছেন ওয়ানড়ের সাংসদ। শুক্রবার এমনই চাঞ্চল্যকর দাবি জানানো হয়েছে কংগ্রেসের তরফে। সেই সঙ্গে বিরোধীদের ‘আশ্বস্ত’ করে কংগ্রেস দাবি করেছে, রাহুলের শরীরে করোনার কোনও লক্ষণ পাওয়া যায়নি।

Coronavirus
কদিন আগে থেকেই দাবি উঠছিল কংগ্রেস নেতার করোনা পরীক্ষা করা হোক। ইতিমধ্যেই আরএলপি নেতা হনুমান বেনিওয়াল এবং বিজেপি সাংসদ রমেশ বিদূরী দাবি জানিয়েছিলেন প্রাক্তন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী করোনা ভাইরাসে সংক্রমিত কিনা তা পরীক্ষা করতে হবে। শুধু রাহুল নয়, তাঁর মা সোনিয়া গান্ধী এবং বোন প্রিয়াঙ্কা গান্ধীরও করোনা পরীক্ষার দাবি জানিয়েছেন এনডিএ সাংসদরা। রাষ্ট্রীয় লোকহিত পার্টির সাংসদ বেনিওয়ালের দাবি ছিল, ইটালিতে করোনা ছড়াচ্ছে, সে কারণেই ইটালি-ফেরত রাহুল গান্ধীর সংক্রমণ হয়েছে কিনা তা পরীক্ষা করা উচিত।বিজেপির এই বিদ্রুপের পর শুক্রবার আসরে নামে কংগ্রেস নেতৃত্ব। দলের তরফে দাবি করা হয়েছে, ২৯ ফেব্রুয়ারি ইটালি থেকে ফেরার পরে দিল্লি বিমানবন্দরে রাহুল গান্ধীকেও করোনা সংক্রমণের পরীক্ষা করা হয়েছিল। সেই পরীক্ষার জন্য দলের প্রাক্তন সভাপতিকে আধ ঘণ্টারও বেশি সময় লাইনে দাঁড়াতে হয়েছে। 

[আরও পড়ুন: দিল্লি হিংসার ‘একপেশে’ খবর সম্প্রচার! দুই টিভি চ্যানেলে ৪৮ ঘণ্টার নিষেধাজ্ঞা কেন্দ্রের]

উল্লেখ্য করোনা ইস্যুতে শুরু থেকেই সরব রাহুল। ইতিমধ্যেই বার দু’য়েক করোনা নিয়ে সরকারের ভূমিকায় অসন্তোষও দেখিয়েছেন রাহুল। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি যখন সোশ্যাল মিডিয়া ছাড়ার সিদ্ধান্ত ঘোষণা করেন, তখনও রাহুল তাঁকে ভাঁড়ামো বন্ধ করে করোনা নিয়ে ভাবার পরামর্শ দিয়েছিলেন তিনি। গত বৃহস্পতিবার এক টুইটে কেরলের ওয়ানড়ের সাংসদ বলেন, “স্বাস্থ্যমন্ত্রী হর্ষ বর্ধন (Harsh Vardhan) বলছেন যে করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণ করার মতো রসদ ভারত সরকারের হাতে আছে। এটা অনেকটা টাইটানিক সিনেমার ক্যাপ্টেনের মতো। যিনি বলছেন, আতঙ্কের কোনও কারণ নেই। এই জাহাজটি ডুবতে পারে না। সময় এসেছে, সরকারকে অ্যাকশন প্ল্যান তৈরি করে এই পরিস্থিতি মোকাবিলার রসদ তৈরি করতে হবে।” 

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement