১৩ অগ্রহায়ণ  ১৪২৮  মঙ্গলবার ৩০ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

প্রধানমন্ত্রীর ফিটনেস ভিডিও ‘উদ্ভট’, কটাক্ষ রাহুল গান্ধীর

Published by: Sangbad Pratidin Digital |    Posted: June 14, 2018 12:48 pm|    Updated: June 14, 2018 12:48 pm

Rahul says PM Modi’s fitness video is 'bizarre'

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিরাট কোহলির চ্যালেঞ্জ গ্রহণ করেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন নিজের ফিটনেসের ভিডিও। সেই সঙ্গে লিখেছিলেন, প্রকৃতির পঞ্চভূত ক্ষিতি, অপ, তেজ, মরুৎ, ব্যোমেই লুকিয়ে সবরকম শক্তি। আর তাই যোগা ছাড়াও প্রকৃতির এই পাঁচ উপাদানকে স্পর্শ করছেন তিনি। এতে শরীর দারুণ তরতাজা হয়ে ওঠে। নরেন্দ্র মোদির পোস্ট করা ওই ফিটনেস ভিডিওটি এখন রীতিমতো ভাইরাল। তাতে নানান মুদ্রায় দেখা গিয়েছে প্রধানমন্ত্রীকে। কখনও হাঁটছেন ,কখনও বসছেন, কখনও দু’হাত তুলে দৌড়চ্ছেন আবার কখনও দেখা যাচ্ছে পাথরের উপর শুয়ে পড়েছেন মোদিজি।

[মুখ্যমন্ত্রীকে সম্মান জানানো উচিত, কেজরিওয়ালের হয়ে সওয়াল মমতার]

প্রধানমন্ত্রীর এই ফিটনেস ভিডিওকে অনেকেই বলছেন হাস্যকর। নেটদুনিয়ায় রীতিমতো খোরাকে পরিণত হয়েছে মোদিজির ভিডিওটি। ভিডিওটির টুকরো টুকরো অংশ নিয়ে তৈরি মিমে ছেয়ে গিয়েছে সোশ্যাল সাইটগুলি। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে নিয়ে এত রসিকতা আগে হয়েছে কিনা তা নিয়ে সন্দেহ রয়েছে। রসিকতার সুর আরও চড়ালেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী। নিজের আয়োজন করা ইফতারে অতিথিদের সামনে প্রধানমন্ত্রীর ভিডিওটিকে রাহুল বললেন ‘উদ্ভট’।

[তল্লাশি চালাতে গিয়ে উপত্যকায় শহিদ ১ জওয়ান, এনকাউন্টারে খতম ২ জঙ্গি]

গতকালের ইফতারে বিরোধীদের ঐক্য তুলে ধরার চেষ্টা করেছিলেন রাহুল। শীর্ষ বিরোধী নেতারা না থাকলেও কংগ্রেস সভাপতির ইফতারে হাজির ছিলেন সব বিরোধী দলের প্রতিনিধিই। মধ্যমণি ছিলেন প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়। খাবার টেবিলে প্রণব মুখোপাধ্যায়, সীতারাম ইয়েচুরি, দীনেশ ত্রিবেদী, প্রতিভা পাটিলদের সঙ্গেই বসেছিলেন কংগ্রেস সভাপতি। প্রধানমন্ত্রীর ফিটনেস প্রসঙ্গ আসতেই রসিকতা শুরু করেন রাহুল। প্রথমে তিনি সীতারাম ইয়েচুরিকে প্রশ্ন করেন, আপনার ফিটনেস ভিডিও কবে আপলোড করছেন। জবাবে ইয়েচুরির সংক্ষিপ্ত উত্তর, রক্ষে করুন! এরপরই রাহুল বলেন, মোদিজির ভিডিওটি দেখেছেন? উদ্ভট।

এরপর অবশ্য সরাসরি রাজনৈতিক ইস্যুতে চলে যান কংগ্রেস সভাপতি। বলেন, ‘প্রধানমন্ত্রী হওয়ার পর দেশকে ক্রমশ পিছিয়ে নিয়ে যাচ্ছেন মোদি’ মোদিকে আটকাতে মহাজোটের পক্ষেও সওয়াল করেন রাহুল। এর আগে বিভিন্ন ইস্যুতে নরেন্দ্র মোদিকে আক্রমণ করেছেন কংগ্রেস সভাপতি। কিন্তু ব্যক্তিগত আক্রমণ থেকে নিজেকে বিরত রাখতেই পছন্দ করেন কংগ্রেস সভাপতি। তবে, ফিটনেস নিয়ে রাহুলের এই উদ্ভট মন্তব্যকে অনেকে ব্যক্তিগত আক্রমণ হিসেবেই দেখছেন।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে