BREAKING NEWS

৫ আষাঢ়  ১৪২৮  রবিবার ২০ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

‘বিধায়ক কিনতে কোটি টাকার খেলা চলছে রাজস্থানে’, বিজেপির বিরুদ্ধে সরব অশোক গেহলট

Published by: Paramita Paul |    Posted: July 11, 2020 6:01 pm|    Updated: July 11, 2020 6:04 pm

Rajasthan CM Ashok Gehlot accuses BJP for buying MLA

ফাইল ফটো

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মধ্যপ্রদেশের, কর্ণাটকের পর এবার কি তবে রাজস্থানের (Rajasthan) পালা? করোনা আবহে ঘোড়া কেনাবেচা গড়ে কংগ্রেসে হাত থেকে আরও একটা রাজ্য কেড়ে নেওয়ার চেষ্টা করছে? শনিবার ফের এমন অভিযোগ করলেন সে রাজ্যের মুখ্যমন্ত্রী অশোক গেহলট (Ashok Gehlot)। তাঁর কথায়, “এক-একজন বিধায়ককে দলে টানতে মাথাপিছু ১৫ কোটি টাকা খরচ করতে রাজি গেরুয়া শিবির।” তবে এই প্রথম নয়, এর আগেও একাধিকবার এই অভিযোগে সরব হয়েছেন তিনি।

গেহলটের দাবি, দেশ করোনা মহামারীর কবলে। এমন পরিস্থিতিতে রাজস্থানের (Rajasthan) সরকার ফেলে দেওয়ার চেষ্টা করছে বিজেপি। দলে টানতে একজন বিধায়ককে ১৫ কোটি টাকা পর্যন্ত দেওয়া হচ্ছে। গেহলটের আরও অভিযোগ, “রাজ্য সরকার করোনার সঙ্গে লড়াই করার আপ্রাণ চেষ্টা করছে। সেসময় রাজ্য সরকারকে ক্রমাগত বিপাকে ফেলার চেষ্টা করে চলেছে বিজেপি। তাঁদের জানা উচিত, রাজ্যে কংগ্রেস একাই সংখ্যাগরিষ্ঠ। তার মধ্যেই বিজেপি আপ্রাণ চেষ্টা করছে কীভাবে এই সরকারকে ফেলা যায়।”

[আরও পড়ুন : মন্ত্রীকে খুন করে বুক ফুলিয়ে ঘুরছিল ‘গুড্ডা’, শেষপর্যন্ত মহারাষ্ট্র পুলিশের জালে বিকাশের সাগরেদ]

প্রসঙ্গত, মধ্যপ্রদেশ ও কর্ণাটকে সরকার গড়েছিল কংগ্রেস। কিন্তু তা ধরে রাখতে পারেনি তারা। বিধায়ক কেনাবেচা করে তাদের ঘর ভেঙে দিয়েছে গেরুয়া শিবির। গেহলটের কথায়, “ওই রাজ্যেও মোটা টাকার বিনিয়মে বিধায়ক কিনেছিল বিজেপি। একই চেষ্টা চলছে রাজস্থানেও”। গেহলটের অভিযোগ, “বিজেপি অসাংবিধানিকভাবে এওকের পর এক রাজ্যে ক্ষমতা দখল করছে। দেশের মানুষই পরবর্তী নির্বাচনে তাদের উচিৎ শিক্ষা দেবে।” তবে কংগ্রেসের এই অভিযোগ উড়িয়ে দিয়েছে বিজেপি। 

[আরও পড়ুন : ‘অসত্যাগ্রহী’, প্রধানমন্ত্রীর বিরুদ্ধে ফের মিথ্যাচারের অভিযোগ রাহুলের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement