Advertisement
Advertisement
Rajasthan

বিমার টাকা পেতে অন্যকে ‘খুন’ করে নিজের মৃত্যুর খবর ছড়ান! মারা গেলেন সেই জওয়ানই

ভুয়ো মৃত্যুর খবর ছড়ানোর ছদিন পর ঘরে ফেরেন জওয়ান।

Rajasthan Jawan Who Faked Death reappears now Died
Published by: Kishore Ghosh
  • Posted:April 2, 2024 3:56 pm
  • Updated:April 2, 2024 3:56 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাজস্থানে (Rajasthan) সড়ক দুর্ঘটনায় সেনা জওয়ানের ভুয়ো মৃত্যুর খবর ছড়িয়েছিল। যদিও দুর্ঘটনার পর অগ্নিদগ্ধ গাড়ি থেকে ঝলসে যাওয়া দেহ উদ্ধার করে পরিবারের হাতে তুলে দিয়েছিল পুলিশ। শেষকৃত্যুও সেরেছিলেন আত্মীয়রা। যদিও ছ’দিন বাদে সোমবার সুস্থ শরীরে ঘরে ফেরেন ওই জওয়ান। এর পরেই অন্যদিকে বাঁক নেয় ঘটনা। হঠাৎ অসুস্থ হয়ে পড়ায় জয়পুরের ঝুনঝুনু জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছিল যুবককে। সেখানে চিকিৎসা চলাকালীন মৃত্যু হয়েছে ওই জওয়ানের। অভিযোগ, জওয়ানই উদ্দেশ্যপ্রণোদিতভাবে নিজের ভুয়ো মৃত্যুর খবর ছড়িয়েছিলেন।

ঝুনঝুনু জেলার এসপি রাজ ঋষি বর্মা জানান, ২৪ মার্চ নিজের মৃত্যুর ভুয়ো খবর ছড়ান বিকাশ ভাস্কর (২৫) নামের ওই জওয়ান। কেন? অভিযোগ, নিজেরই ক্ষেতে কাজ করা মজুর মহেশ মেঘওয়ালকে খুন করেন বিকাশ। এর পর রাস্তায় একটি গাড়িতে দেহ তুলে পুড়িয়ে দেন। বিমা সংস্থার টাকা আদায় করতে এই কাজ করেন তিনি। অন্যদিকে পুলিশের থেকে মৃতদেহ পেয়ে পরিবার শেষকৃত্য সেরে ফেলেছিল। এর মধ্যেই সোমবার ঘরে ফেরেন বিকাশ। যদিও সেদিনই অসুস্থ হয়ে পড়েন। যার পর তাঁকে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছিল। সেখানে চিকিৎসা চলাকালীন মৃত্যু হয়েছে তাঁর।

Advertisement

 

Advertisement

[আরও পড়ুন: অটো-ডাম্পারের মুখোমুখি সংঘর্ষ, উত্তরপ্রদেশে বেপরোয়া গতির বলি ৫]

পুলিশের বক্তব্য, বিকাশ সত্যিই খুন করেছিলেন কি না? কেন নিজের ভুয়ো মৃত্যুর খবর ছড়িয়েছিলেন? হঠাৎ অসুস্থ হয়েই বা পড়লেন কেন? একাধিক প্রশ্নের উত্তর এখনও স্পষ্ট নয়। যাবতীয় বিষয়ে ক্ষতিয়ে দেখা হচ্ছে। প্রাথমিকভাবে জানা গিয়েছে, অনলাইন ট্রেডিংয়ে বিপুল অঙ্কের টাকা খোয়ান বিকাশ। এর পরে খুড়তুতো ভাইয়ের পরামর্শ নিজের নামে মোটা অঙ্কের বিমা করান। মহেশকে খুন করে গাড়িশুদ্ধ পুড়িয়ে দেন। নিজের মৃত্যুর ভুয়ো খবর ছড়ান বিমার টাকা পেতে চেয়েছিলেন। যদিও উদ্দেশ্য সফল হয়নি বলেই মনে করা হচ্ছে। এমনকী শেষ পর্যন্ত বাস্তবেই মৃত্যুর কোলে ঢলে পড়লেন জওয়ান।

 

[আরও পড়ুন: সীমান্ত এলাকায় বিশেষ নজরদারি, বাংলা-সহ ৬ রাজ্যে পর্যবেক্ষক নিয়োগ কমিশনের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ