৭ আশ্বিন  ১৪২৭  বুধবার ২৩ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

রাজস্থানের মুখ্যমন্ত্রী অশোক গেহলটকে বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি, গ্রেপ্তার যুবক

Published by: Soumya Mukherjee |    Posted: July 10, 2020 8:37 pm|    Updated: July 10, 2020 8:37 pm

An Images

ফাইল ফটো

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাজস্থানের মুখ্যমন্ত্রী অশোক গেহলটকে বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে গ্রেপ্তার হল এক যুবক। ধৃতের নাম লোকেশ কুমার মীনা বলে জানা গিয়েছে। বিষয়টিকে কেন্দ্র করে প্রবল উত্তেজনাও ছড়িয়েছে রাজ্যের রাজনৈতিক মহলে।

শুক্রবার সকালে আচমকা রাজস্থান (Rajasthan) পুলিশের কন্ট্রোল রুমে একটি ফোন আসে। তাতে রাজস্থানের মুখ্যমন্ত্রী অশোক গেহলটকে বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি দেয় এক যুবক। সঙ্গে সঙ্গে তৎপর হয়ে ওঠেন রাজ্যের উচ্চপদস্থ পুলিশকর্তারা। ওই ফোনটি কোনও জায়গা থেকে করা হয়েছে তার খোঁজ শুরু হয়। কিছুক্ষণের মধ্যেই জানা যায়, রাজস্থানের জামওয়া রামগড় এলাকার একটি গ্রাম থেকে লোকেশ কুমার মীনা নামে এক যুবক ওই হুমকি ফোনটি করেছে। এরপরই পুলিশ গিয়ে বাড়ি থেকে ওই যুবককে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে।

[আরও পড়ুন: ৭৯টি প্রশ্নের মুখে টিকটক-সহ ৫৯টি চিনা অ্যাপ, জবাব না দিলে চিরকালের জন্য নিষিদ্ধ করবে কেন্দ্র]

রাজস্থান পুলিশ সূত্রে জানা গিয়েছে, এই ঘটনার তদন্তের জন্য একটি বিশেষ দল তৈরি করা হয়েছিল। তদন্তকারীরা ওই যুবকের ফোন নম্বর ট্র্যাক করে জানতে পারেন, অভিযুক্তের বাড়ি জামওয়া রামগড় (Jamwa Ramgarh) এলাকার একটি গ্রামে। সঙ্গে সঙ্গে স্থানীয় থানায় খবর দিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। প্রাথমিকভাবে জানা গিয়েছে, ওই যুবক বিভিন্ন জায়গায় প্রতিযোগিতামূলক পরীক্ষা দিচ্ছিল। কিন্তু, কেন সে রাজ্যের মুখ্যমন্ত্রীকে বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি দিল তা জানা যায়নি। ধৃতকে জেরা করে এর সত্যতা জানার চেষ্টা চলছে।

 

[আরও পড়ুন: আগামী বছরের আগে আসছে না করোনার ভ্যাকসিন! সংসদীয় কমিটিকে জানাল বিজ্ঞানমন্ত্রক]

 

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement