Breaking News

Rajasthan

মাত্র ২০ টাকার টিকিট নিয়ে বচসা, বাউন্সারের মারে দৃষ্টি হারালেন রাজস্থানের যুবক!

এই অমানবিক ঘটনায় অভিযুক্ত বাউন্সারকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

Rajasthan Man Loses Eye After Being Thrashed By Bouncer Over RS 20 Ticket

প্রতীকী ছবি

Published by: Suchinta Pal Chowdhury
  • Posted:April 2, 2024 9:00 pm
  • Updated:April 2, 2024 9:08 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাত্র ২০ টাকার টিকিট নিয়ে বচসা। মেলায় বাউন্সারের মারে এক চোখের দৃষ্টি হারালেন রাজস্থানের যুবক। তাঁর চোয়ালেও গুরুতর আঘাত লেগেছে। আইসিইউতে চিকিৎসা চলছে তাঁর। এই অমানবিক ঘটনায় অভিযুক্ত বাউন্সারকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

জানা গিয়েছে, ঘটনাটি রাজস্থানের শ্রী গঙ্গানগর বাণিজ্য মেলার। শনিবার রাতে সেখানেই আক্রান্ত হন গুলশান ওয়াধওয়া নামে ওই যুবক। গুলশানের পরিবার সূত্রে খবর, ওই মেলায় দোকান দিয়েছিলেন তিনি। এদিন রাতে প্রদর্শনীর জন্য তিনি মেলায় ঢুকতে যান। তখনই তাঁর পথ আটকায় অভিযুক্ত বাউন্সার। প্রবেশের জন্য ২০ টাকার টিকিট কাটতে বলে। কিন্তু গুলশান তাকে অনেকবার বোঝানোর চেষ্টা করেন যে তিনি মেলার দর্শক নন। তাঁর দোকান রয়েছে মেলায়। কিন্তু তাঁর কোনও কথাই শুনতে রাজি হয়নি অভিযুক্ত। 

[আরও পড়ুন: ‘তৃণমূলের নেতাদের হয়ে দালালি!’ পুলিশকে আঙুল উঁচিয়ে হুমকি সৌমিত্রর]

এনিয়ে দুজনের মধ্যে তর্ক শুরু হয়। অভিযোগ, বিবাদ এমন জায়গায় পৌঁছয় যে লোহার রড নিয়ে গুলশনের উপর ঝাঁপিয়ে পড়ে ওই বাউন্সার। বেধড়ক মারধর করে তাঁকে। গুলশনের চোখে ও চোয়ালে গুরুতর আঘাত লাগে। সঙ্গে সঙ্গে গুলশনকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাঁকে আইসিইউতে স্থানান্তর করে দেন। গত তিনদিন ধরে সেখানেই তাঁর চিকিৎসা চলছে। ঘটনায় এক চোখের দৃষ্টিশক্তি হারিয়েছেন গুলশন। 

এর পরই থানায় অভিযোগ দায়ের করে গুলশনের পরিবার। যার ভিত্তিতে ওই বাউন্সারকে গ্রেপ্তার করেছে পুলিশ। পরিবারের সদস্যদের অভিযোগ, এই ঘটনায় আরও অনেকে জড়িত। তাঁদেরকেও যেন গ্রেপ্তার করে উপযুক্ত শাস্তি দেওয়া হয়। পুলিশ জানিয়েছে, একটি মামলা দায়ের করা হয়েছে। ঘটনার তদন্ত চলছে। 

[আরও পড়ুন: মধ্যপ্রদেশে খতম শীর্ষ নেত্রী ক্রান্তি, ছত্তিশগড়ে এনকাউন্টারে নিহত ৮ মাওবাদী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ