BREAKING NEWS

৪ মাঘ  ১৪২৮  মঙ্গলবার ১৮ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

৬০ বছরের বৃদ্ধাকে ধর্ষণ করে খুন, ফাঁসির সাজা উনিশের তরুণকে

Published by: Biswadip Dey |    Posted: November 30, 2021 5:33 pm|    Updated: November 30, 2021 5:36 pm

Rajasthan Youth sentenced to death for raping 60-year-old woman। Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ৬০ বছরের এক বিধবাকে ধর্ষণ (Rape) করে খুনের অপরাধে অভিযুক্তকে ফাঁসির রায় শোনাল রাজস্থানের আদালত। ঘটনার মাত্র ৭৪ দিনের মধ্যেই রায় দিল আদালত। হনুমানগড়ের জেলা ও দায়রা আদালত অভিযুক্ত ১৯ বছরের সুরেন্দ্র মেঘওয়াল ওরফে মান্দিয়াকে ৬৬ দিনের মধ্যে মৃত্যুদণ্ডে দণ্ডিত করার নির্দেশ দিয়েছিল। বিচারক সুরেন্দ্র কুমার শুনানিতে জানিয়েছেন, ”সভ্য সমাজে বসবাস করার উপযুক্ত নয় অভিযুক্ত।”

গত সেপ্টেম্বরে রাজস্থানের পিলবাঙ্গা থানা এলাকা থেকে গ্রেপ্তার করা হয় ১৯ বছরের মান্দিয়াকে। জানা গিয়েছিল, বছর তিনেক আগে বিধবা মহিলার স্বামী মারা গিয়েছিলেন। তিনি বাড়িতে একাই থাকতেন। এই অবস্থায় মদ্যপ মান্দিয়া চড়াও হয় ওই মহিলার উপরে। তাঁকে ধর্ষণ করে গলা টিপে খুন করে সে।

[আরও পড়ুন: ‘পিএম সাহেব আন্তর্জাতিক বিমান বন্ধ করুন, দেরি করবেন না’, ওমিক্রন নিয়ে সতর্কবার্তা কেজরিওয়ালের]

পরে মৃতার শ্যালকের অভিযোগের ভিত্তিতে তদন্তে নামে পুলিশ। তদন্ত শুরুর পরই গ্রেপ্তার করা হয় অভিযুক্তকে। মাত্র ৭ দিনের মধ্যেই পেশ করা হয় চার্জশিট। জানা যায়, অভিযুক্ত ওই বৃদ্ধার পরিবারের বিশেষ পরিচিত। আর সেই পরিচয়ের সুবাদেই ওইদিন তাঁর বাড়িতে ঢুকতে পেরেছিল সে।

ফাস্ট ট্র্যাক আদালতে মামলা দায়ের হলে দ্রুত বিচার প্রক্রিয়া সম্পন্ন করা হয়। পুলিশের তরফে জানানো হয়েছে, ঘটনাস্থলে পড়ে থাকা প্রমাণই দ্রুত ধরিয়ে দিল অপরাধীকে। মৃতার হাতের মুঠোয় ছিল ধৃতের চুলের গোছা। এছাড়াও তার বীর্যের নমুনাও ঘটনাস্থলে পেয়েছিল পুলিশ। এর ফলেই দ্রুত ওই তরুণের বিরুদ্ধে চার্জ শিট আনতে পেরেছিল পুলিশ।

[আরও পড়ুন: সাসপেনশনের প্রতিবাদে ঐক্যবদ্ধ বিরোধী শিবির, বুধবার তৃণমূলের সঙ্গে ধরনায় অন্য দলের সাংসদরাও]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে