BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  রবিবার ২৯ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বিজেপি-র দরজা খোলা, মোদির সঙ্গে দেখা করতে চলেছেন রজনীকান্ত

Published by: Sangbad Pratidin Digital |    Posted: May 21, 2017 9:58 am|    Updated: May 21, 2017 9:58 am

Rajinikanth to meet PM Modi as Amit Shah indicates Doors are open for him

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তিনি রাজনীতিতে যোগ দিচ্ছেন কি দিচ্ছেন না, এ প্রশ্নের দোলাচল বেশ কিছুদিন ধরেই চলছে। বিজেপির নেতাদের কথায় নানারকম ইঙ্গিতও মিলছল। তবে এবার খোদ দলের সর্বভারতীয় সভাপতি অমিত শাহই জানিয়ে দিলেন, সুপারস্টার রজনীকান্তের জন্য বিজেপির দরজা খোলা। যে কোনও দিনই তিনি সুপারস্টারকে গেরুয়া শিবিরে যোগ দেওয়ার আমন্ত্রণ জানাতে পারেন।

গোদুগ্ধ দিয়ে ইফতার, অভিনব ভাবনা মুসলিম রাষ্ট্রীয় মঞ্চের ]

ভারতীয় রাজনীতিতে বিশেষত দক্ষিণের রাজনীতিতে সিনেস্টারদের যোগ দেওয়া নতুন কিছু নয়। এমজিআর থেকে জয়ললিতারা দেখিয়ে দিয়েছেন রূপোলি পর্দা ছেড়ে কীভাবে শাসন করতে হয় রাজপাট। এক্ষেত্রে দক্ষিণের রাজনীতিকরা যে ট্রেন্ড সেটার তা বলার অপেক্ষা রাখে না। সে তালিকায় কি এবার যোগ হচ্ছে রজনীকান্তের নামও? এ প্রশ্নই বেশ কিছুদিন ধরে ঘোরাঘুরি করছে। যদিও খোলসা করে কিছুই জানাতে চাননি তিনি। তবে দীর্ঘদিন পর ফ্যানদের সঙ্গে ফের যোগাযোগ করা শুরু করেছেন। মুখোমুখি এসেছেন। বাজিয়ে দেখেও নিয়েছেন, তাঁর জনসমর্থন অটুটই আছে। এবার সমর্থন কোন রাজনৈতিক দল পেতে চলেছে সেটাই বড় বাজি। রজনীকান্ত কোনও ইঙ্গিত না দিলেও একাধিক বিজেপি নেতা আগেই গেরুয়া শিবিরের যোগ দেওয়ার সম্ভাবনার কথা জানিয়েছিলেন। এবার খোদ অমিত শাহও সে অল্পনা আরও বাড়িয়ে দিলেন।

আদিত্যনাথের বক্তব্য সবার আবেগের প্রতিধ্বনি: বিজেপি  ]

সর্বভারতীয় এক সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, অভিনেতার ঘনিষ্ঠমহলের সূত্রে জানা যাচ্ছে, খুব শিগগিরি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে দেখা করবেন রজনীকান্ত। জানা যাচ্ছে, শুক্রবারই রজনীকান্তের সঙ্গে যোগাযোগ করে বিজেপি। প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠকের আহ্বান জানানো হয়। যদিও বিজেপির তামিল শাখা এখনও এ ব্যাপারে কোনও চূড়ান্ত সিদ্ধান্তের কথা জানাতে চায়নি। তবে দক্ষিণের বহু নেতারই মত, রাষ্ট্রপতি নির্বাচনের আগে এ বিষয়ে ফয়সালা হওয়া সম্ভব নয়। তারপরই সম্ভবত কোনও বড় ঘোষণা আসতে পারে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে