BREAKING NEWS

১০  আশ্বিন  ১৪২৯  বৃহস্পতিবার ২৯ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

Mukesh Ambani: ৩ মিনিটে আটবার, স্বাধীনতা দিবসে মুকেশ আম্বানির পরিবারকে ফোনে হুমকি

Published by: Sayani Sen |    Posted: August 15, 2022 1:09 pm|    Updated: August 15, 2022 1:32 pm

Reliance Industries chairman Mukesh Ambani and his family gets death threat । Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্বাধীনতা দিবসে ফের প্রাণনাশের হুমকি পেলেন রিলায়েন্স কর্ণধার মুকেশ আম্বানি (Mukesh Ambani)। সোমবার সকালে রিলায়েন্স ফাউন্ডেশন হাসপাতালে তিন মিনিটে মোট আটটি ফোন আসে। আম্বানি এবং তাঁর পরিবারের লোকজনকে হুমকি দেওয়া হয়। এই ঘটনায় মুম্বইয়ের ডিবি মার্গ থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। এখনও পর্যন্ত একজনকে গ্রেপ্তার করা হয়েছে।

মুম্বই পুলিশ সূত্রে খবর, এদিন সকালে তিন মিনিটে কমপক্ষে আটবার রিলায়েন্স ফাউন্ডেশন হাসপাতালে ফোন আসে। ফোনে মুকেশ আম্বানি এবং তাঁর পরিবারের সদস্যদের হুমকি দেওয়া হয়। নম্বরটি অজানা ছিল সকলেরই। তড়িঘড়ি মুম্বইয়ের ডিবি মার্গ থানায় অভিযোগ দায়ের করা হয়। পুলিশও তড়িঘড়ি তদন্ত শুরু করে। এই ঘটনায় এখনও পর্যন্ত একজনকে গ্রেপ্তার করা হয়েছে।

[আরও পড়ুন: স্বাধীনতা দিবসে রেড রোডে মুখ্যমন্ত্রীকে গার্ড অফ অনার, দুর্গাপুজোর ট্যাবলো প্রদর্শন]

গত বছর আম্বানির মুম্বইয়ের বাসভবন অ্যান্টিলার সামনে থেকে একটি স্করপিও গাড়ি থেকে ২০টি জিলোটিন স্টিক উদ্ধার হয়েছিল। হুমকি চিঠিও পাওয়া গিয়েছিল। ওই ঘটনায় পুলিশে অভিযোগ দায়ের করা হয়। ওই ঘটনার রেশ কাটতে না কাটতেই ফের হুমকি ফোনে আতঙ্কিত আম্বানি পরিবার। নিরাপত্তাহীনতাতেও ভুগছেন তাঁরা। যদিও পুলিশ হুমকি ফোনের বিষয়টি অত্যন্ত গুরুত্ব দিয়ে দেখছে।

এদিকে, স্বাধীনতার ৭৫ বছরে আনন্দে মাতোয়ারা গোটা দেশ। আনন্দে শামিল মুকেশ আম্বানি, তাঁর স্ত্রী। দাদু মুকেশ আম্বানির কোলে দেখা গিয়েছে তাঁর নাতিকেও।

[আরও পড়ুন: ‘দেশের ক্ষতি করছে ভাই-ভাতিজাতন্ত্র, ফেরত দিতে হবে লুটের টাকা’, কড়া বার্তা প্রধানমন্ত্রীর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে