Advertisement
Advertisement
RSS

হোলির আগে রণক্ষেত্র বৃন্দাবন! পুলিশের উপরে চড়াও আরএসএস ও বিজেপি কর্মীরা, আটক ১

ভাইরাল ভিডিওয় দেখা যাচ্ছে এক পুলিশকর্মীকে হেলমেট দিয়ে মারছে অভিযুক্ত।

RSS, BJP workers clash with police in Mathura, video of cop being thrashed goes viral | Sangbad Pratidin
Published by: Biswadip Dey
  • Posted:March 28, 2021 11:25 am
  • Updated:March 28, 2021 12:24 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রণক্ষেত্র বৃন্দাবন (Vrindavan)। আরএসএসের (RSS) এক প্রচারকের সঙ্গে পুলিশের অশান্তিকে কেন্দ্র করে রীতিমতো সংঘর্ষের চেহারা নিল কুম্ভ অঞ্চল। পুলিশকর্মীদের উপরে চড়াও হওয়ার অভিযোগ উঠল আরএসএস ও বিজেপির (BJP) বিরুদ্ধে। ভাইরাল হওয়া এক ভিডিওয় দেখা গিয়েছে এক পুলিশকর্মীকে হেলমেট দিয়ে মারছে এক যুবক। তিনি সরে যাওয়ার পরেও ফের তাঁকে মারতে তাড়া করছে অভিযুক্ত। ঘটনায় একজনকে আটক করা হয়েছে।

ঠিক কী হয়েছিল? আরএসএসের জেলা প্রচারক মনোজ কুমার শনিবার দুপুরে যমুনা নদীতে স্নান করতে যান। অভিযোগ, তিনি রেলিং টপকে নদীতে নেমেছিলেন। সেই সময় তাঁকে পুলিশকর্মীরা জলে নামতে নিষেধ করেন। মনোজের অভিযোগ, এরপর তাঁর সঙ্গে পুলিশের বাদানুবাদ শুরু হলে পুলিশকর্মীরা এসে তাঁকে মারধর করেন। এরপরই উত্তেজনা বাড়ে। খবর পেয়ে ক্রমে আরএসএস ও বিজেপি কর্মীরা এলাকায় জমায়েত শুরু করলে পরিস্থিতি আরও উত্তপ্ত হয়ে ওঠে। পুলিশের বিরুদ্ধে স্লোগান দিতে থাকে কর্মীরা। তারা ২-৩ জন পুলিশকর্মীদের উপরেও চড়াও হয়। এক পুলিশকর্মীকে হেলমেট দিয়ে মারতে থাকে এক যুবক। পরে বিজেপির আঞ্চলিক সভাপতি এসে পুলিশের বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ তুলে অনশন শুরু করেন। এতে অশান্তি আরও বাড়ে।

Advertisement

[আরও পড়ুন: রাতভর গুলির লড়াই কাশ্মীরের সোপিয়ানে! খতম ২ জঙ্গি, শহিদ ১ জওয়ান]

পরে ঘটনাস্থলে পৌঁছন জেলাশাসক, পুলিশ সুপারিনটেন্ডেন্ট ও অন্যান্য প্রশাসনিক আধিকারিকরা। চার পুলিশকর্মীকে নিগ্রহের অভিযোগে একজনকে আটক করা হয়। এদিকে বিশ্ব হিন্দু পরিষদের এক কর্মী বাচ্চু সিং আরএসএস কর্মীদের উপরে আক্রমণ করার অভিযোগে পুলিশের বিরুদ্ধে পদক্ষেপের আরজি জানিয়েছেন।

[আরও পড়ুন: ভারতে ট্রায়াল শুরু সেরামের আরও একটি কোভিড ভ্যাকসিনের, কবে মিলবে বাজারে?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ