BREAKING NEWS

১১ শ্রাবণ  ১৪২৮  বুধবার ২৮ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

উত্তরপ্রদেশে মন্দিরের ভিতরেই খুন বর্ষীয়ান সাধ্বী, এলাকায় ব্যাপক উত্তেজনা

Published by: Biswadip Dey |    Posted: July 15, 2021 4:33 pm|    Updated: July 15, 2021 6:53 pm

Sadhvi found murdered inside Bulandshahr temple complex after suspected robbery | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: উত্তরপ্রদেশের (Uttar Pradesh) বুলন্দশহরের (Bulandshahr) এক চামুণ্ডা মন্দিরে এক সাধ্বীর (Sadhvi) মৃতদেহ উদ্ধার হওয়ার ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে ঘটনাস্থল বুকলানা গ্রামে। মৃতা প্রবীণ মহিলার শরীরে মেলা আঘাতের চিহ্ন থেকে পুলিশের ধারণা খুন করা হয়েছে তাঁকে। ইতিমধ্যেই মৃতদেহ ময়না তদন্তের জন্য পাঠিয়ে দেওয়া হয়েছে। তদন্ত শুরু করেছে পুলিশ।

তদন্তকারী পুলিশ অফিসার অলকা সিং জানিয়েছেন, ‘‘আমরা পুরো বিষয়টি খতিয়ে দেখছি।’’ মৃতার গলায় মেলা দাগ থেকে পুলিশের ধারণা, ওই মহিলার ওড়না পেঁচিয়েই শ্বাসরোধ করে খুনটা করা হয়েছে। তবে ময়না তদন্তের রিপোর্ট পেলে পুরো বিষয়টি জানা যাবে। আপাতত তারই অপেক্ষায় পুলিশ। এদিকে বহু এলাকাবাসীর দাবি, ওই মন্দিরে ঢুকে ডাকাতি করার পর খুন করা হয়েছে প্রবীণ মহিলাকে। সেই অভিযোগও খতিয়ে দেখা হচ্ছে। ইতিমধ্যেই জানা গিয়েছে, মহিলার ফোন ও ব্যাংকের পাসবুক গায়েব হয়ে গিয়েছে। উধাও হয়ে গিয়েছে তাঁর অন্যান্য কিছু জিনিসপত্রও। ফলে ক্রমেই জোরদার হচ্ছে ডাকাতির সম্ভাবনা।

[আরও পড়ুন: সংখ্যালঘুদের জন্য পৃথক প্রকল্প বন্ধের দাবিতে মামলা সুপ্রিম কোর্টে, কী জানাল কেন্দ্র?]

ঘটনাস্থলে পৌঁছে গিয়েছে পুলিশের ডগ স্কোয়াড ও ফরেনসিক তদন্তকারী দল। কোনও সন্দেহজনক চিহ্ন এলাকা থেকে পাওয়া যায় কিনা তা খুঁজে দেখা হচ্ছে। এমন এক ঘটনায় এলাকায় ব্যাপাক চাঞ্চল্য ছড়িয়েছে। আতঙ্কিত গ্রামবাসী। সিনিয়র পুলিশ অফিসাররা মন্দির ও তার আশপাশের চত্বরে তল্লাশি চালিয়েছেন। জিজ্ঞাসাবাদ করা হচ্ছে স্থানীয়দের। ডাকাতির জন্যই খুন কিনা সেটা বোঝার চেষ্টা করা হচ্ছে।

জানা গিয়েছে, নিহত সাধ্বী গত ১০ বছর ধরেই ওই চামুণ্ডা মন্দিরে কর্মরত ছিলেন। কেন হঠাৎ তাঁকে এভাবে খুন হতে হল, তা তদন্ত করে দেখা হচ্ছে। ডাকাতি ও খুনের বিষয়টিও মাথায় রাখা হচ্ছে। অন্য কোনও কারণে রয়েছে কিনা সেটাও খুঁজে দেখা হচ্ছে। অভিযুক্তকে চিহ্নিত করে দ্রুত তাকে পাকড়াও করতে চেষ্টা করছে পুলিশ।

[আরও পড়ুন: Jammu: সেনা সর্বাধিনায়ক বিপিন রাওয়াতের সফরের মাঝেই জম্মুতে ফের ড্রোন আতঙ্ক]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement